দেশ সংযোগ

কাউনিয়ায় হারাগাছ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা 

 
কাউনিয়ায় হারাগাছ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা  জনসংযোগ

মোঃ জাকিরুল ইসলাম, কাউনিয়া (রংপুর) প্রতিনিধি 

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়ন ছাত্রলীগের আগামি ১ বছরের জন্য আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে মাসুদ রানা কে সভাপতি এবং ইয়াছিন আলী ইয়াকুব কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি ) রাতে কাউনিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হোমাইয়া ইসলাম চাঁদনী ও যুগ্ন আহবায়ক জামিল হোসাইন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ পাওয়া নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি, রাজু মিয়া, মাহফুজার রহমান মাহফুজ, মঞ্জিল হোসেন, শ্রী সাগর চন্দ্র বর্মন , হাসান আলী, রিয়াজুল ইসলাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, এনামুল হক, নাছির হোসাইন, আহসান হাবীব আকাশ, রায়হান মিয়া, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান মামুন, আজমল হোসেন শিমুল, ফেরদৌস আলম রাঙ্গা, প্রচার সম্পাদক, মোহাম্মদ মাহিন ইসলাম উপ-প্রচার সম্পাদক, হারুনুর রশিদ হারুন, দপ্তর সম্পাদক নাহিমুল হাসান নাহিদ, উপদপ্তর সম্পাদক, মনিরুজ্জামান, ছাত্রী বিষয়ক সম্পাদক সমাপ্তি , উপ ছাত্রী বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা রুমা, সদস্য সোহেল আহম্মেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ১৫ (পনের) কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে বাংলাদেশ ছাত্রলীগ, কাউনিয়া উপজেলা শাখার আহ্বায়ক এবং যুগ্ন আহবায়ক বরাবর তালিকা জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়l

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker