আটক

বগুড়া শিবগঞ্জ পুলিশের হাতে নকল পুলিশ ধরা পড়লো

বগুড়া শিবগঞ্জ পুলিশের হাতে নকল পুলিশ ধরা পড়লো জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম,বগুড়া শিবগঞ্জ প্রতনিধিঃ

গত সোমবার বগুড়ার মোকামতলা ইউনিয়নের ভরিয়া গ্রামে পুলিশ পরিচয়ে বাড়ি ভাড়া নিতে যায় নাজমুল। নিজেকে কথিত পুলিশের (এসআই) দাবী করা নাজমুল। সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার ভরিয়া গ্রামে ইউপি সদস্য মঞ্জু শেখের বাড়ি ভাড়া নিতে যান নাজমুল হক। সেখানে তিনি নিজেকে গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) পরিচয় দেন। এতে ইউপি সদস্য মঞ্জুর সন্দেহ হলে তাৎক্ষণিক মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে বিষয়টি অবগত করেন।

সেখানে তার গতিবিধি এলাকাসীর মাঝে সন্দেহ হলে পুলিশকে খবর দিয়ে প্রতারক নাজমুলকে আটক করা হয়। পরে নাজমুল হক এর ব্যবহৃত মোবাইল ফোনে চেক করলে সেখানে তার পুলিশের পোশাক পড়া প্রতারনার চক উন্মোচন হয়।

এ সম্পর্কিত আরও খবর

পুলিশ সুত্রে জানা যায়, নাজমুল হক পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ধোপাদহ গ্রামের আবুল হোসেনের পুত্র। সে নিজের জেলা পাবনায় করেছে ৫টি বিয়ে। অতঃপর বগুড়ার শিবগঞ্জের মোকামতলা আশ্রয় নিয়ে করেছে ৪টি বিয়ে। যৌতুক হিসেবেও মেয়ে পরিবার থেকে নিয়েছে বিপুল পরিমাণ টাকা। প্রতারক নাজমুল নকল পুলিশের পোশাক ধারণ করে ফোনে ছবি তুলে ও ভিডিও কলে অনেককে ভয়ভীতি দেখিয়ে হাতিয়ে নিতো চাঁদা। নিজেকে নকল পুলিশের এসআই তৈরী করে বিভিন্ন এলাকায় করতো বিয়ে। ১টি বা ২টি নয় ধাপে ধাপে ৯ টি বিয়ে করে রেকর্ড গড়েছে ঘটনার নায়ক কথিত এসআই নাজমুল হক।

এ বিষয়ে শিবগঞ্জ মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আশিক ইকবাল বলেন, তার নিজ এলাকায় খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে প্রতারক নাজমুল একই কৌশলে তার এলাকাতে ৫টি বিয়ে করেছেন। ইউপি সদস্য মঞ্জু শেখ বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা করলে পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker