দেশ সংযোগ

বগুড়া শিবগঞ্জ মিষ্টি খাওয়া নিয়ে নিজ বাবার হাতে বড় ছেলের মৃত্যু

বগুড়া শিবগঞ্জ মিষ্টি খাওয়া নিয়ে নিজ বাবার হাতে বড় ছেলের মৃত্যু জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম, বগুড়া শিবগঞ্জ প্রতিনিধিঃ

নিহত ফারাজ উদ্দিন (২৫) পেশায় একজন অটোভ্যান চালক। ঘটনাটি ঘটেছে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের বানিহারা গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার ফারাজ উদ্দিন পাশের গ্রামে তাফসিরুল কুরআন মাহফিল শেষে মেলা থেকে নিজের জন্য মিষ্টি নিয়ে বাড়ীতে আসেন। ফারাজ উদ্দিন তার ঘরে মিষ্টি গুলো লুকিয়ে রাখে। এই মিষ্টি দেখে ফারাজের ছোট ভাই উজ্জ্বল হোসেন ১/২ টি মিষ্টি খেয়ে ফেলে। এদিকে একটু পরে ঘরে গিয়ে ফারাজ দেখতে পায় তার মিষ্টির কাটুন এলোমেলো হয়ে আছে। এসময় ফারাজ ক্ষিপ্ত হয়ে তার ছোট ভাইকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকে। বিষয়টি ফারাজের মা রুজিনা বেগম জানতে পেরে বড় ছেলে ফারাজকে শান্ত হতে বলেন। একপর্যায়ে মা- ছেলে বাকবিতন্ডায় লিপ্ত হয়।

ওই গ্রামের এক ব্যক্তি নাম প্রকাশে অনিচ্ছুক তিনি বলেন, ফারাজ উদ্দিন মিষ্টির কারনে তার ছোট ভাই উজ্জ্বলকে মারপিট করে এসময় তাঁর মা এগিয়ে এলে ফারাজ উদ্দিন তার মাকে মারপিট করেন।

বিষয়টি ফারাজ উদ্দিনের বাবা সোহরাব হোসেন জানতে পেরে ক্ষিপ্ত হয়ে বারান্দায় রাখা ১টি কাঠের বাটাম দ্বারা মাথায় আঘাত করলে পুত্র ফারাজ মাটিতে লুটিয়ে পড়েন। এসময় প্রতিবেশীরা তাকে দ্রুত উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে তাঁর চিকিৎসার অবনতি হলে কর্তব্যরত ডাক্তারদের পরামর্শে তাকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

নিহতের বরাত দিয়ে (শিবগঞ্জ সোনাতলা) সহকারী পুলিশ সুপার তানভীর হাসান বলেন, নিহতের সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ রাখা হয়েছে। ঘটনার পরপরই ঘাতক বাবা পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে অভিযান চলছে

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker