দেশ সংযোগ

শিক্ষকের হাতে নির্যাতিত তৃতীয় শ্রেনীর ছাত্রী সিনহা 

শিক্ষকের হাতে নির্যাতিত তৃতীয় শ্রেনীর ছাত্রী সিনহা  জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর উপর শিক্ষকের এক নির্মম অত্যাচরের ঘটনায় আতঙ্কিত সোনারগাঁওবাসী, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার পিরোজপুর ইউনিয়নের স্থানীয় বাসিন্দা আরবি ইসলাম সিনহা(৭) ৯০ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী এবং তার সহপাঠী ছাত্রীর সাথে কথা-কাটাকাটি ও দুষ্টমির এক পর্যায়ে ধাক্কা ধাক্কি হয়।

সহপাঠী তার শিক্ষকের কাছে অভিযোগ করে, অভিযোগ শুনে শিক্ষক সবুজ, পিতা -হযরত বেপারী ছাত্রী সিনহাকে পুর্ব শত্রুতার জেরে এবং সহপাঠী ছাত্রী তার আত্মীয় হওয়ায় এই সুযোগ কে কাজে লাগিয়ে লাঠিদিয়ে পিটিয়ে যখম ও নিলাফুলা করে, শিশুটি আগাতের বেথায় জ্বর হয়ে যায়। শিশু শিক্ষার্থীর বিষয় টি তার পরিবার জানতে পেরে প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক সবুজ মাষ্টার কে জিজ্ঞেস করলে মাষ্টার সবুজ বলেন,আমি এভাবেই মারবো আপনার শিশুকে অন্যর্থ কোন প্রতিষ্ঠানে নিয়ে ভর্তি করেন,শিশু ছাত্রীর পরিবারের আর্থিক ভাবে দুর্বল হওয়ায় এবং পুর্বের জেরে এক ডিলে দুই পাখি মারার মতো প্রতিশোধ নিয়ে নিয়েছেন বলে জানায় এই নির্দয় অত্যাচারী শিক্ষক,আরো বলেন আমি কাউকে মানি না আমার কাছে টাকা আছে তো আমিই সবশক্তির অধিকারী।

এখন শিশুর পরিবার শুষ্ট তদন্ত করে বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউ পি চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার, সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ, জেলা প্রশাসক সহ সকল কে অবগত করা হবে। সোনারগাঁও উপজেলা বাসি শিশুটির ঘটনায় আতঙ্কিত হয়ে সমগ্র ছাত্রছাত্রীর অভিবাভক এর তীব্র নিন্দা ও বিচার দাবি করেন, এবং মানববন্দন সহ বিভিন্ন কর্মসূচি দিয়ে শিক্ষকের শাস্তির দাবি করবেন বলে জানা যায়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker