সড়ক দুর্ঘটনা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ২মাছ ব্যবসায়ি নিহতআহত ৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ২মাছ ব্যবসায়ি নিহতআহত ৫ জনসংযোগ

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে ঢুকে পড়া মাইক্রোবাসের ধাক্কায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরম্নতর আহত হয়েছেন আরও পাঁচজন। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ধর্মপুর বাজারে এ ঘটনা ঘটে।দুর্ঘটনায় নিহতরা হলেন,রাখালবুরম্নজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের নরেন দাসের পুত্র হরেন চন্দ্র দাস (৫৫) ও একই গ্রামের মহেন্দ্র দাসের পুত্র প্রতাপ চন্দ দাস (৩৫)।তারা ধর্মপুর মাছ বাজারে রাস্তার পাশে বসে মাছ বিক্রি করছিলেন।এ দুর্ঘটনায় আরো ৫জন গুরম্নত আহত হয়।তাদেরকে উপজেলা স্থাস্থ্য কমপেস্নঙ্ েআনা হলে সেখানে তাদের অবস্থাশংকটাপন্ন হওয়ায় আহতদের বগুড়া হাসাপাতালে প্রেরণ করা হয়েছে কর্তব্যরত চিকিৎসক জানান।

পুলিশ ও স্থানীয়রা জানান,একটি প্রাইভেট কার (ঢাকা মোট্রে-ব ২১-১৭০২) দ্রম্নত গতিতে গোবিন্দগঞ্জের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী মাছ বাজারে ঢুকে পরে।এতে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয়রা প্রাইভেট কারটি আটক করে পুলিশের সোর্পদ করেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান দুঘর্টনার পরপরই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে হতাহতদের উদ্ধার করে হাসাপাতালে নিয়ে আসে।প্রাইভেট কারটি থানায় আটক রয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker