দেশ সংযোগ

মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত-৪ 

মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত-৪  জনসংযোগ

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার পঞ্চকরন ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ৪ জনকে প্রথমে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে বাবুল খলিফা ও রাজ্জাক খলিফার অবস্থার অবনতি হলে আশঙ্কা জনক অবস্থায় শুক্রবার দুপুরের দিকে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা হলেন, পঞ্চকরন গ্রামের জাকারিয়া খলিফা ও বিপ্লব শেখ।

হামলায় গুরুত্বর আহত রাজ্জাক খলিফার ভাই সাবেক ইউপি সদস্য দেলোয়ার খলিফা বলেন, পঞ্চকরন গ্রামের গিয়াস হাওলাদার, ফারুক শরীফ গংদের সাথে দীর্ঘদিন ধরে মামলাসহ বিভিন্ন কারনে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরে ধরে প্রায়ই গিয়াসসহ তার লোকজন আমার ভাইসহ পরিবারের সদস্যদের হুমকী-ধামকী দিয়ে আসছিল। এরই মধ্যে গতকাল রাতে নতুন বাজার এলাকায় কোন কারন ছাড়াই গিয়াস হাওলাদার, হানিফ শরীফ, ফারুক শরীফ, রাজু শরীফ, তরিকুল ও মিঠুসহ অজ্ঞাত ১০/১২ জনের একদল সন্ত্রাসী চাপাতি, রামদা ও লোহার রড নিয়ে হামলা চালায়। এতে আমার খালাতো ভাই বিপ্লব, চাচাতো ভাই বাবুল, ছোট ভাই রাজ্জাক ও ভাইপো জাকারিয়া গুরুতর আহত হয়। এসময় আমার ভাইয়ের মটরসাইকেলটি ভাংচুর করা হয়। আমি এ ঘটনার বিচার চাই।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সামসুদ্দিন বলেন, পঞ্চকরনের নতুন বাজার এলাকায় হামলা ও মারপিটের ঘটনা স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker