সড়ক দুর্ঘটনা

ক্যাম্পাসে যাওয়ার সময় নোবিপ্রবির বাস দুর্ঘটনায় পতিত

ক্যাম্পাসে যাওয়ার সময় নোবিপ্রবির বাস দুর্ঘটনায় পতিত জনসংযোগ

তৌফিক আল মাহমুদ, নোবিপ্রবি ক্যাম্পাস প্রতিনিধি

আজ ২৮ জানুয়ারি (রবিবার) ৯:৩০ এ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর “নয়ন তারা” নামের বাস মাইজদী হতে ক্যাম্পাস যাওয়ার সময় সোনাপুর ক্রস করে যাওয়ার সময় রাস্তায় আটকে যায়। ঘটনাস্থলে কোন হতাহত না হলেও বাস থেকে নেমে আতংকে অজ্ঞান হয়ে গেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

উল্লেখ্য, অপরিকল্পিত খাল খননের কারণে সম্প্রীতি রাস্তা ভেঙ্গে গেছিলো। পরবর্তী তে বাশ দিয়ে জোড়াতালি দিয়ে ঠিক করা হলেও, পুরোপুরি মেরামত করা হয় নি।যার ফলে একটা ঝুঁকি সবসময় থেকেই যেত।

গাড়িতে থাকা নোবিপ্রবি শিক্ষার্থী শহীদুর রহমান বলেন, আমাদের নিয়ে গাড়িটি মুহূর্তে রাস্তার বাহিরের দিকে কাত হয়ে যায়। তবে অল্পের জন্য আমরা সবাই প্রাণে বেঁচে যাই।

এ বিষয়ে নোবিপ্রবি প্রক্টর অধ্যাপক ড.আনিসুজ্জামান বলেন, বিষয়টি দুঃখজনক এবং ঝুঁকিপূর্ণ। আল্লাহর কাছে শুকরিয়া আমাদের শিক্ষার্থীরা বেঁচে ফিরেছে। আমরা লোক পাঠিয়েছি সার্বিক দিক বিবেচনায় আমরা পরবর্তী ব্যবস্থা নিবো।

এ বিষয়ে নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, এখানে ড্রাইভারের ভুল ছিলো সে অন্য গাড়ীকে সাইড দিতে গিয়ে বাসটি রাস্তার বাহিরে নামিয়ে দিয়েছে। ড্রাইভারকে শোকজ করা হবে এবং পরবর্তীতে তার অপরাধ প্রমাণিত হলে তার বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, বিষয়টি পর্যালোচনা করে বিআরটিসি বাসের বিষয়ে আমরা অতিদ্রুত একটি সিদ্ধান্ত নিবো এবং রাস্তাটি সংস্কার করতে আমরা কতৃপক্ষকে অবহিত করবো।

জানা যায়,রাস্তার অপরদিক হতে আসা একটি অটো কে সাইড দিতে গিয়ে অর্ধ-মেরামতকৃত রাস্তার উপর দিয়ে ভার্সিটি বাস খাদে পড়ে গেছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker