আটকক্যম্পাস

নোবিপ্রবি শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় আরো দুইজনহ আটক-৭

নোবিপ্রবি শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় আরো দুইজনহ আটক-৭ জনসংযোগ

নোবিপ্রবি প্রতিনিধি:

উত্ত্যক্তের প্রতিবাদ করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীকে হামলার ঘটনায় চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব। পরবর্তীতে আরো দুইজনকে আটক করেছে সুধারাম থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে নোয়াখালীর মাইজদি হাউজিং এলাকা ও আশপাশের স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এবং পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে আরোও দুইজনকে আটক করে।

এ সম্পর্কিত আরও খবর

আটকরা হলেন- দলনেতা রাব্বি (২৮), রনি (২৪), অধির (১৮), শাওন (১৮) ও রাফসান (২০) সহ আরোও দুইজন বখাটে আটক হয়েছেন। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম শামীম আহমেদ। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

র‌্যাব-১১ সিপিসি-৩ সহকারী পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ জানান,‘ বুধবার (৩১ জানুয়ারি) ভুক্তভোগী ও বন্ধুরা মাইজদি শহরের হাউজিং এলাকায় ভাড়া নিতে বাসা খুঁজছিলেন। এসময় তরুণরা তাদের পিছু নিয়ে মেয়ে শিক্ষার্থীদের উত্ত্যক্ত করতে থাকে। শামীম এর প্রতিবাদ করলে তার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়। পরে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হয়।’

তিনি আরও জানান, আটকরা দীর্ঘ দিন থেকে মাইজদি ও তার আশপাশের এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধমূলক কাজ করে আসছিল।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের দোষ স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সুধারাম মডেল থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলেও জানান গোলাম মোর্শেদ।

সুধারাম থানার ওসি জাহেদুল হক রনি বলেন, র‍্যাবের অভিযানের পরপরই আরো ২ জনকে আটক করে পুলিশ। গ্রেফতার ৭ জনকে শুক্রবার বিকেলে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker