নির্বাচন সংযোগ

মুন্সীগঞ্জ পৌরসভায় মেয়র পদে কল্লোলের মনোনয়ন পত্র সংগ্রহ 

মুন্সীগঞ্জ পৌরসভায় মেয়র পদে কল্লোলের মনোনয়ন পত্র সংগ্রহ  জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

আসন্ন মুন্সীগঞ্জ পৌরসভায় মেয়র পদে উপ নির্বাচনে এসএম মাহাতাব উদ্দিন কল্লোল মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।তিনি গত বৃহস্পতিবার এ মনোনয়ন পত্রটি সংগ্রহ করেন।এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিস।এ নির্বাচনে তাঁর প্রার্থী হওয়াকে কেন্দ্র করে ভোটারদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।ইতোপূর্বে তিনি সদরের উপজেলা চেয়ারম্যান পদেও প্রার্থী হয়ে ছিলেন।কিন্তু সেই নির্বাচনে তিনি পরাজিত হন।তিনি এক সময়ে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।এ নির্বাচনে তার অংশ গ্রহণ নির্বাচনে নিকটতম প্রার্থীর সাথে হাড্ডাহাড্ডি লড়াই হবে।এমনটি আশংকা করছেন তার সমর্থকরা। তিনি মুন্সীগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের অনুসারি।

তবে আসন্ন এ নির্বাচনে তিনি তাঁর সমর্থন পাবে কি পাবে না তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে এ শিবিরে।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর তিনি নিজেকে অনেকটাই আড়াল করে রেখেছেন। নির্বাচন অনুষ্ঠিত এক মাসের কাছাকাছি হতে চলছে তারমধ্যে প্রকাশ্যে তাকে তেমনটা দেখা যায়নি।

এ কারণে তাঁর সমর্থকরা নানা রকমের শংকায় ভুগছেন।গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটলক্ষীগঞ্জ এলাকায় এসএম মাহাতাব উদ্দিন কল্লোল মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর হাজি মো: মকবুল হোসেনের সাথে একান্তে বৈঠক করেন।তাদের সমর্থকদের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker