দেশ সংযোগ

গজারিয়া এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

গজারিয়া এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা ভাটেরচর দেওয়ান আবদুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বিদ্যালয় প্রাঙ্গণে এই মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাটেরচর দেওয়ান আবদুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ শাহজাহান শিকদার এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী শিক্ষক মো.আফজাল হোসেন ও ফাতেমা আক্তার

উপস্থাপনায় অনুষ্ঠিত অলোচনা সভায় বক্তব্য রাখেন অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও

 

প্রধান অতিথি সাখাওয়াত হোসেন বক্তব্যে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশনেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকল ছাত্র-ছাত্রীর জন্য শিক্ষা ব্যবস্থা অনেক সহজ করে দিয়েছে স্বল্প খরচে সুশিক্ষায় শিক্ষিত করাই এখন সরকারের মূল লক্ষ্য।তিনি আরো বলেন, শিক্ষা অমূল্য সম্পদ। একটি জাতির বিকাশ ও উন্নয়নের জন্য শিক্ষার ভূমিকা অপরিহার্য। বর্তমানে পৃথিবীর সামগ্রিক উন্নতির একমাত্র অবলম্বন হচ্ছে শিক্ষা। শিক্ষার ফলে মানুষ কুসংস্কার ও হীনতা মুক্ত হয়। তাই মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব লাভের জন্য জ্ঞানের সহায়তা অপরিহার্য। ।স্বাগত বক্তব্য প্রধান শিক্ষক মুহাম্মদ শাহজাহান শিকদার বলেন, তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন,বিদায় শব্দটি সত্যি খুব কষ্টের। আর তাই তোমাদের সামনে দাড়িয়ে কথা বলতে ও আমার কষ্ট হচ্ছে। আর এই কষ্ট সেদিনেই শেষ হবে যেদিন শুনবো তোমারা প্রতিষ্ঠিত হয়েছো। তিনি আরো বলেন তোমরা নিয়ম-শৃঙ্খলা মেনে সুষ্ঠ ভাবে পরীক্ষায় অংশ নিবে, শিক্ষকদের কথা মেনে চলবে এবং শিক্ষা অর্জন করে পিতা-মাতার স্বপ্ন পূরণ করবে। তোমরাই দেশ ও জাতীর আগামীর ভবিষ্যৎ।উক্ত অনুষ্ঠানে দোয়া ও আলোচনা শেষে প্রধান অতিথি পরীক্ষার্থীদের মাঝে উপহার প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য সোহরাব হোসেন,মোঃ রাসেল খন্দকার, কো-অপ্ট সদস্য,অভিভাবক সদস্য সফিকুল ইসলাম,রেদোয়ান হোসেন মাসুম, মিন্টু খন্দকার সালমা আক্তার, সংরক্ষিত মহিলা সদস্য শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক ফারজান ইয়াসমিন, সিনিয়র শিক্ষক মোয়াজ্জেম হোসেন খান, দেওয়ান কামরুজ্জামান, রোমেনা আফরোজা, হালিমা আক্তার, কৃষ্ণপদ হালদার, মোঃ শাহাদাত হোসেন সাইমন, রতন আহমেদ, শাখাওয়াত হোসেন, মোসা: ছাবেকুন্নাহার, লেলেন ঢালী, আশরাফুন্নেসা প্রমুখ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker