দেশ সংযোগ

নবীগঞ্জে মসজিদের ইমাম ও মুয়াজ্জিন’কে বিদায়ী সংবর্ধনা 

নবীগঞ্জে মসজিদের ইমাম ও মুয়াজ্জিন'কে বিদায়ী সংবর্ধনা  জনসংযোগ

তুহিনুর রহমান তালুকদার,হবিগঞ্জ জেলা প্রতিনিধি : 

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাজকাশারা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মহিবুর রহমান ও মুয়াজ্জিন ক্বারী আলাল আহমেদ কে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মহিবুর রহমান ও মুয়াজ্জিন ক্বারী আলাল আহমেদ’কে বিদায়ী সংবর্ধনা দিয়েছে এসো মুখে হাসি ফুটাই সামাজিক সংগঠন এর প্রতিষ্ঠাতা এডমিন সাংবাদিক সেলিম উদ্দিন।

দীর্ঘ ৫ বছর বাজকাশারা জামে মসজিদে ইমামের দায়িত্ব পালনের পর ওই ইমাম ও মুয়াজ্জিন সাহেব কে সংবর্ধনার মাধ্যমে আনুষ্ঠানিক বিদায় দেওয়া হয়েছে। বিদায়কালে ক্রেস্ট ও উপহার সামগ্রী দেওয়া হয় সংগঠনের পক্ষ থেকে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) উপজেলার বাজকাশারা জামে মসজিদে আসরের নামাজের পরে ইমাম হাফেজ মাওলানা মহিবুর রহমান ও মুয়াজ্জিন ক্বারি আলাল আহমেদ এর বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

৬নং কুর্শি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার জামাল উদ্দিন বলেন, আমার জানামতে ৫ বছর দায়িত্ব পালনকালে এক দিনও ছুটি নেননি ইমাম। আমাদের ইমাম ও মুয়াজ্জিন সাহেবকে সংবর্ধনার মাধ্যমে সন্মানি দিয়ে বিদায় দেওয়ায় সত্যিই ভালো লাগলো। এজন্য তিনি সাংবাদিক সেলিম উদ্দিন ও এসো মুখে হাসি ফুটাই সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

বাজকাশারা জামে মসজিদ কমিটির মোতাওয়াল্লী মাস্টার সোহেল আহমদ বলেন, মসজিদের ইমাম হাফেজ মাওলানা মহিবুর রহমান দীর্ঘ ৫ বছর তাদের মসজিদে ইমাম ও খতিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবং মুয়াজ্জিন ক্বারি আলাল আহমেদ তিনি তাদের গ্রামেরই একজন, পরম আপনজন হয়ে ছিলেন। মুসল্লী হিসেবে সবাই যেন সকল ইমাম ও মুয়াজ্জিন সাহেবের সঙ্গে ভালো ব্যবহার সবসময় করি এ আহবান জানানোর পাশাপাশি এসো মুখে হাসি ফুটাই সামাজিক সংগঠন কে মোবারক বাদ জানান তিনি।

তিমির পুর জামেয়া ইসলামীয়া আলীম মাদ্রাসার শিক্ষক হাফেজ লুৎফুর রহমান জানান, একজন ইমাম সমাজের নেতা। তার এমন সম্মান ও বিদায়ী সংবর্ধনা দিয়ে খুবই প্রশংসনীয় কাজ করেছেন এসো মুখে হাসি ফুটাই সামাজিক সংগঠনের প্রতিষ্ঠা এডমিন সাংবাদিক সেলিম উদ্দিন আগামীতে ও এই সংগঠন’টি যেন ভালো কাজে এগিয়ে আসে এ আশাবাদ ব্যক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন গ্রামের মুসল্লী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker