দেশ সংযোগ

নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থা পিঠা উৎসব 

নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থা পিঠা উৎসব  জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে পিঠা উৎসব পালিত হয়। জাকজমকপূর্ণভাবে পালিত হলো নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার পিঠা উৎসব। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ও নারায়ণগঞ্জে স্বনামধন্য পত্রিকা দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক কাজী মোঃ ইসলাম মিয়া মহোদয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত. ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ও দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক কাজী মোঃ ইসলাম মিয়া। এই সময় প্রধান অতিথি কাজী মোঃ ইসলামিয়া তার বক্তব্যে বলেন আমি নারী সাংবাদিকদের পাশে আজীবন থাকবো যতদিন আমি বেঁচে আছি। তাদের প্রত্যেকটি কাজ আমার অনেক ভালো লাগে তারা অনেক ভালো কাজ করতেছে। তারা তাদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এবং মানবকল্যাণে কাজ করে। নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি সুমি আক্তার বলেন, আমি আমার নারী সাংবাদিকদের নিয়ে আরো অনেক ভালো ভালো কাজ করতে চাই এই সংগঠনকে আমি আরও অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে চাই। আমি সকলের সহযোগিতা কামনা করি দোয়া চাই। নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার সকল সদস্যদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণভাবে পালিত হয় পিঠা উৎসব। এ সময় নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি সুমি আক্তার বলেনতিনি বলেন নিজের হাতে সুস্বাদু পিঠা তৈরি করেছি আপনার আমার হাতের পিঠা অনেক স্বাদ হয় আপনারা আমার জন্য বেশি বেশি দোয়া করবেন আমরা যাতে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি তাদের বিপদ-আপদে যেন আমাদের সামর্থ্য অনুযায়ী করতে পারি। ছিন্নমূলক অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে পারি তাদের জন্য কিছু করতে যেন আমরা পারি নারী সাংবাদিকরা একত্রিত একটা আনন্দ মুহূর্ত সময় আমরা হাসি গানে সুন্দর একটা মুহূর্ত কাটিয়েছি। এ ভাবে যেন আমরা সবাই মিলিত হয়ে মানুষের জন্য কিছু করতে পারি এবং আমরা নারায়ণগঞ্জ নারী সাংবাদিকরা একত্রিত মিলিত যেন সুন্দর সময় সুন্দর কাজ করে সামনের পথে এগিয়ে যেতে পারি।

এ সময় নারায়ণগঞ্জ নারীর সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা বলেন জাতীয় পিঠা উৎসব,. পাটিসাপটা, পুলি পিঠা, দুধ মালাই, নারিকেল পিঠা ১. ভাপা পিঠা

২.চিতই পিঠা

৩.পাটি শাপতা পিঠা

৪.তেলের পিঠা

৫.মুরগির মাংস

আমার বড় আপুদের হাতে তৈরি মজাদার সকল পিঠা খাওয়ার জন্য আপনিও আমন্ত্রিত। আপুর পিঠা অনেক মজাদার ছিল, বরফি মজাদার ছিল, আপুর চ্যাপা পুলি আর মাংশ পিঠা মজাদার ছিল আপুর মালপয়া আর মাংশ পিঠা অনেক মজাদার ছিল ।

আগামীকাল অন্য কিছু ট্রাই করব ইনশাআল্লাহ।

আর আমাদের নারী সাম্প্রতিকদের জন্য বেশি করে দোয়া করবেন আমরা সামনে গুলো গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি কিছু করতে পারি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলো, কোষাধ্যক্ষ নিশা আক্তার, সম্পাদক শিউলি আক্তার, সাংগঠনিক সম্পাদক জান্নাত অনন্য ব্যক্তির বিন্দুরা উপস্থিত ছিলেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker