দেশ সংযোগ

পূর্ব হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে

পূর্ব হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে জনসংযোগ

সাব্বির রহমান, (সন্দ্বীপ) চট্টগ্রাম

সন্দ্বীপ পৌরসভায় পূর্ব হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণীয় অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

৭ই ফেব্রুয়ারি সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন অত্র স্কুলের প্রধান শিক্ষক সিতা রাণী শীল।

অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌরসভা ৪নং ওর্য়াডের কাউন্সিলর দিদারুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সন্দ্বীপ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন, সন্দ্বীপ পৌরসভা শ্রমিক লীগের আহবায়ক সাহেদুল ইসলাম, সমাজ সেবক রফিকুল ইসলাম সহ উক্ত বিদ্যালয়ের সহকারি শিক্ষকবৃন্দ ।

অত্র স্কুলের প্রধান শিক্ষক সিতা রাণী শীল বলেন, বাংলাদেশ এখন বিশ্বের বহু দেশের কাছে অনুকরণীয়। আমাদের প্রতিষ্ঠানে পড়া শোনার পাশাপাশি ছাত্র/ছাত্রীদের মেধা বিকাশের জন্য আমরা বিভিন্ন সময় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ খেলাধূলার আয়োজন করে থাকি। আমাদের প্রতিষ্ঠানের পড়াশোনার ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা আমরা করে যাচ্ছি। ইনশাআল্লাহ্ আমাদের প্রতিষ্ঠানের এই ধারাবাহিকতা আগামী দিনেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার একটি বড় অংশ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করতে হবে। নিজের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ারও আহ্বান জানান।

আরোও বলেন, শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker