সারাদেশ

রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা 

রূপগঞ্জে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দীন সাথীকে ফুলেল শুভেচ্ছা  জনসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী নারায়ণগঞ্জের রূপগঞ্জে আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাইটিভি রূপগঞ্জ থানা প্রতিনিধি ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন। গতকাল ৯ ফেব্রুয়ারি শুক্রবার উপজেলার পূর্বাচল ৩শ ফিট সি শেল পার্ক এন্ড রিসোর্টে গ্রী-স্টার-কনফিডেন্স গ্রুপের ডিপো,ডিলার ও বিক্রেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক মোহাম্মদ আলম হোসাইন, এনামুল হক, মোঃ পারভেজ, সৈকত হোসেনসহ আরো অনেকে।

গ্রী-স্টার-কনফিডেন্স গ্রুপের ডিপো,ডিলার ও বিক্রেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রী-স্টার-কনফিডেন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হোসাইন মজুমদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী। সহ সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গ্রী-স্টার গ্রুপের চেয়ারম্যান নাজনীন সুলতানা লতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইটিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক আসপিয়া উদ্দিন, পরিচালক নিশাত তাছনিম প্রমি, তৌহিদ আফ্রিদি প্রমূখ।

এ সম্পর্কিত আরও খবর

গ্রী-স্টার-কনফিডেন্স গ্রুপের ডিপো,ডিলার ও বিক্রেতাদের সংবর্ধনা অনুষ্ঠানটি মনোজ্ঞ সাংস্কৃতিক ও আনন্দ উল্লাসের মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker