দেশ সংযোগ

গজারিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষের 

গজারিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষের  জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা অংশের ভিটিকান্দি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে ১৮ জন তাদের মধ্যে দুজনের আবস্থা আশঙ্কাজনক।

গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় জেএমআই ভ্যাকসিন ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আট জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নাজিম উদ্দিন (৩৫), আব্দুল মান্নান (৩০), লাকী (৪০), সেলিনা বেগম (৬৫), শিপন (৪৩), মাসুমা বেগম (৬৫), ফাহিমা (২৬), তুহিন (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লা থেকে ঢাকাগামী মিয়ামী পরিবহনের একটি যাত্রীবাহী বাস জেএমআই ভ্যাকসিন ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে এলে চালক মহাসড়কে পুলিশের একটি হেলমেট পড়ে আছে দেখে গাড়িটি হঠাৎ ব্রেক করেন। এসময় পেছন থেকে ঢাকা-হোমনা গেইট লক সিটিং সার্ভিসের আরেকটি বাস মিয়ামী পরিবহনের বাসে এসে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ এবং মিয়ামী পরিবহনের পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আহত হয় ১৮ জন যাত্রী। সংঘর্ষের ঘটনায় ঢাকা-হোমনা গেইট লক সিটিং সার্ভিসের বাসটির দরজার অংশ ভেঙে ভেতরে ঢুকে গেলে যাত্রীরা আটকে পড়েন। পরে ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা আধ ঘণ্টার চেষ্টায় বাসটির সম্মুখভাগের কিছু অংশ কেটে ভেতরে আটকা যাত্রীদের বের করে আনেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নূর আফরিন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত ছয় জনকে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে নাজিম উদ্দিন ও আব্দুল মান্নানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি চারজনকে আমাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।’

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রিয়াদ হোসেন বলেন, ‘মহাসড়কে হেলমেট পড়ে থাকার বিষয়ে আমি কিছু জানি না। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি মহাসড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। যান চলাচল কিছু সময়ের জন্য বিঘ্নিত হলেও এখন স্বাভাবিক রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker