ক্রীড়া সংযোগ

মুমিনুলকে দলে পেয়ে যা বললেন সাকিব

মুমিনুলকে দলে পেয়ে যা বললেন সাকিব জনসংযোগ

ক্রিড়া প্রতিবেদক

এবারের বিপিএলের ড্রাফটে নাম থাকলেও কোন দল পাননি টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। তবে আসরের মাঝপথে তাকে দলে ভিড়িয়েছে উত্তরে দল রংপুর রাইডার্স। তাতে দুই বছর পর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ফিরছেন মুমিনুল। একই দলের হয়ে খেলছেন সাকিব আল হাসানও। মুমিনুলের অভিজ্ঞতা দলের জন্য বাড়তি পাওয়া বলে মনে করেন সাকিব।

বিপিএলে সব মিলিয়ে তিনি ৭০ ম্যাচে সাত ফিফটিসহ ১০৭.৬১ স্ট্রাইক রেটে করেছেন ১ হাজার ২৬৯ রান। ২০২০ সালে ঢাকা প্লাটুনের হয়ে ৫৯ বলে ৯১ রানের ইনিংসে সামর্থ্যের প্রামণও দিয়েছেন তিনি। সর্বশেষ ২০২২ সালে খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে।

এ সম্পর্কিত আরও খবর

মুমিনুলকে নিয়ে সাকিব বলেন, ‘প্রথমত (রংপুরের) অধিনায়ক বা কোচ, কোনোটাই আমি নই। (মুমিনুলকে নিয়ে) দলের পরিকল্পনা কী, অধিনায়ক-কোচ ভালো বলতে পারবে। তবে আমার মনে হয়, মমিনুলের মতো একজন সিনিয়র ক্রিকেটার যখন দলে আসবে সেটার অভিজ্ঞতা বা ওর যে পারফরম্যান্স, এটা আমাদের কাজে আসবে।’

‘আমি নিশ্চিত অধিনায়ক ও কোচ কোনো না কোনো পরিকল্পনা করে নিয়েছে যে, ওকে এই মুহূর্তে দলে দরকার। যেহেতু ও খেলার জন্য প্রস্তুত ছিল, তাই ওকে দলে নেওয়া হয়েছে। আমি নিশ্চিত, ও সুযোগ পেলে দলের হয়ে অবদান রাখতে পারবে।’-আরো যোগ করেন সাকিব।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker