দেশ সংযোগ

মুন্সীগঞ্জে শ্রীনগরে নিরব হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

মুন্সীগঞ্জে শ্রীনগরে নিরব হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ মিছিল জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী নিরব হোসেন(১৭)কে ছুরিতাঘাতে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পৃথক পৃথক স্থানে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন এলাকাবাসী উপজেলার বালাশুর শ্রীনগর-দোহার আন্তঃ সড়কে নিউ অক্সফোর্ড কিন্ডার গার্ডেন এন্ড হাই স্কুলের শিশু ছাত্র-ছাত্রীদের এবং একই সময় ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও চৌধুরী বাড়ীর সামনে শ্রীনগর-দোহার আন্তঃ সড়কে সাবেক চেয়ারম্যান একুল খান এর নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে হত্যাকারীদের ফাসির দাবীতে প্রতিবাদ মিছিল করেন। মিছিলটি কামারগাঁও বাজার হয়ে শ্রীনগর-দোহার আন্তঃ সড়কে প্রদক্ষিন করে বালাশুর চৌরাস্তায় এসে শেষ করেন। এসময় রাস্তার যান চলাচলে বন্ধ হয়ে গেলে প্রায় ঘন্টা খানেক পরে পুলিশ এসে মানববন্ধন ও মিছিলকারীদের সরিয়ে দিয়ে রাস্তার যানচলাচল স্বাভাবিক করেন।

মানববন্ধনে অংশ নেয়, ভাগ্যকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম একুল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাওন খান, ছাত্রলীগ নেতা সিফাত, আবির,নিহত নিরব এর মামা খৈয়াম বেপারী, মা নিপা বেগম, নানা সেকান্দার বেপারী, মেম্বার আইয়ুব খান, নিউ অক্সফোর্ড কিন্ডার গার্ডেন এন্ড হাই স্কুলের মালিক রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম,কামারগাঁও কাজী ফজলুল উচ্চ বিদ্যালয়, কামারগাঁও আইডিয়াল হাইস্কুল ও বালাশুর নিউ অক্সফোর্ড কিন্ডার গার্ডেন এন্ড হাই স্কুলের শত শত ছাত্রছাত্রীসহ ভাগ্যকুল ইউনিয়নের প্রায় সহস্রাধিক এলাকাবাসী।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কামারগাঁও চৌধুরী বাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের সামনে ছুরিকাঘাতে নিরব নিহত হয়।

গত বৃহস্পতিবার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চলাকালে কিশোর গ্যাংয়ের ১২ থেকে ১৫ জন মিলে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। এ সময় সাব্বির,নিরব ও কাজী অহিদুল উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের সাথে তাদের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। পরে বখাটেরা দেখে নেওয়ার হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়। এর জের ধরে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয় থেকে প্রায় একশ গজ পশ্চিমে কামারগাও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে এসে বখাটেরা নিরবকে ছুরিকাঘাত করে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। স্থানীয়রা নিরবকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর মধ্যে ঘটনাস্থলের রাস্তায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে হত্যাকারীদের সনাক্ত করে পুলিশ ও র‌্যাব অভিযানে রাজিব(১৭), তাহসান(১৪), রুদ্র(১৪),শাওন(১৪), শাহিন শিকদার(১৬), রোমান মৃধা(১৭),রায়হান(১৭), মোঃ জাহিদ(১৭),আবির(১৭)দেরকে গ্রেফতার করেছেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker