ক্রীড়া সংযোগ

শত বাধা বিপত্তি উপেক্ষা করে সুষ্ঠু নির্বাচন হয়েছে – ভৈরবে যুব ও ক্রীড়া মন্ত্রী

শত বাধা বিপত্তি উপেক্ষা করে সুষ্ঠু নির্বাচন হয়েছে - ভৈরবে যুব ও ক্রীড়া মন্ত্রী জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর

শত বাধা বিপত্তি উপেক্ষা করে সুষ্ঠু নির্বাচন হয়েছে । নির্বাচন যাতে না হয় এবং ভোটাররা যাতে কেন্দ্রে না যায় সেজন্য নির্বাচন বানচালের চেষ্টা করা হয়ে ছিলো । সামনে অনেক চ্যালেঞ্জ প্রধানমন্ত্রী রুপ রেখা দিয়েছেন আগামী ২০৩১ সালে উন্নয়ন বাংলাদেশ এবং ৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবেন । প্রধান মন্ত্রী যা বলেছেন সব কিছু করেছেন বলে গতকাল শনিবার বিকালে ভৈরবে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন।এ সময় ভৈরব বাসির দীর্ঘ দিনের দাবী ভৈরব জেলা বাস্তবায়ন, ভৈরব বাজার থেকে মেন্দিপুর পর্যন্ত মেঘনা নদীতে বেড়ি বাধঁসহ ১০ টি প্রকল্প বাস্তবায়নের দাবীর প্রেক্ষিতে তিনি এগুলো বাস্তবায়নের আশ্বাস দেন ।

যুব ও ক্রীড়া মন্ত্রী হওয়ায় ভৈরববাসির পক্ষ থেকে নাগরিক সংবর্ধনার অনুষ্ঠানে ভৈরব কে বি পাইলট হাই স্কুল মাঠে নাগরিক কমিটিরি আহবায়ক পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিশনাল ডিআইজি মোঃ আপেল মাহমুদ,কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ,পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, নাগরিক কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সম্পর্কিত আরও খবর

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের পাশাপাশি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক লাল সবুজের দেশ ও পাক্ষিক অপরাধ জগতের সম্পাদক প্রকাশক আলহাজ্ব সোহেল আহমেদ এর নেতৃত্বে ভৈরব শাখার সভাপতি এম এ হালিম,সাধারণ সম্পাদক মোঃ ছাবির উদ্দিন রাজু, সহসভাপতি এম আর ওয়াসিম, মোঃ জামাল উদ্দিন যুব ও ক্রিয়া মন্ত্রী কে ফুলেল শুভেচছা সহ কৌশল বিনিময় করেন, পরে তিনি রাত সাড়ে ৭ টায় ৯ কোটি টাকা ব্যয়ে নির্মিত নাজমুল হাসান পাপন পৌর পার্কের উদ্ধোধন করেন।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker