দেশ সংযোগ

গজারিয়া ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

গজারিয়া ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সিগঞ্জে গজারিয়া উপজেলা ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১২ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০ ঘটিকার সময় মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরুস্কার বিতরণী ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উদ্ধোধনে কোরআন থেকে তেলোয়াত,, জাতীয় সঙ্গীতের সূরে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন, শপথ বাক্য পাঠ, ক্রীড়া মশাল প্রদক্ষিণ করা হয়। ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন।হোল টেক স্যুলশনসনের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন

ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য গোলাম মোস্তফা, অভিভাবক সদস্য আলমগীর হোসেন, অভিভাবক সদস্য, সোহেল কবির,অভিভাবক সদস্য জিলানী, সংরক্ষিত অভিভাবক সদস্য খাদিজা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোসলেম মিয়া।

মাহফিল পরিচালনা করেন মাওলানা জাকির হোসেন হেলালী, সঞ্চালনায় ছিলেন ভাটেরচর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক সৈয়দ রাজু রানা।

দোয়া মাহফিলে বক্তারা বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকল ছাত্র-ছাত্রীর জন্য শিক্ষা ব্যবস্থা অনেক সহজ করে দিয়েছে স্বল্প খরচে সুশিক্ষায় শিক্ষিত করাই এখন সরকারের মূল লক্ষ্য। তোমরা নিয়ম-শৃঙ্খলা মেনে সুষ্ঠ ভাবে পরীক্ষায় অংশ নিবে, শিক্ষকদের কথা মেনে চলবে এবং শিক্ষা অর্জন করে পিতা-মাতার স্বপ্ন পূরণ করবে। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে মাদ্রাসা নয়া কমিটির সভাপতি আব্দুল মতিনকে ফুল দিয়ে বরন করে নেন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

দোয়া অনুষ্ঠান শেষে দুপুর ১২.৩০ মিনিটের দিকে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker