দেশ সংযোগ

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে পথসভা করলেন মোঃ সুলতান হোসেন খান

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে পথসভা করলেন মোঃ সুলতান হোসেন খান জনসংযোগ

মোঃ জাহিদ,ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে পথসভা করলেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সুলতান হোসেন খান।

আজ ঝালকাঠি সদর উপজেলায় নথুল্লাবাদ ইউনিয়নের চাকলা বাজারে ইউনিয়ন বাসির আয়োজনে এ পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় বিনয়কাঠী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলামে সঞ্চালনায় ও মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সুলতান হোসেন খান।

এসময় সুলতান হোসেন খান তার বক্তব্যে বলেন আপনারা জানেন আলোকিত বাংলাদেশ গড়ার লক্ষ্যে জাতির পিতার সুযোগ্য কন্যা, ডিজিটাল বাংলাদেশের কারিগর ও স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সংকীর্ণতার বেরাজাল ছিন্ন করে দলীয় প্রতীক তুলে নিয়ে সকলের জন্য দ্বার উন্মুক্ত করে দিয়েছেন। নিরপেক্ষ পক্ষপাতহীন নির্বাচনের অঙ্গীকার ব্যক্ত করেছেন। তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর জাতির কাছে ঐতিহাসিক আকাঙ্ক্ষা উপজেলা পরিষদ নির্বাচনে সৎ, গ্রহণযোগ্য, জনগণের আস্থাভাজন নেতৃত্ব প্রতিষ্ঠিত হোক। মাননীয় প্রধানমন্ত্রী এমন যুগন্তকারী ঘোষনা, আমাকে আশার আলো দেখাচ্ছে এবং এই নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আমাকে উদ্বুদ্ধ করেছে।

তিনি আরো বলেন আমি ভবিষ্যতের জন্য অঙ্গীকার করছি মহান আল্লাহ যদি আমাকে সুযোগ দেয় , আমার মেধা, সততা, নিষ্ঠা ও আমার সারা জীবনের অর্জন নিয়ে আপনাদের পাশে থাকব।

এ সময় আরো বক্তব্য রাখেন অন্যান্য সংগঠন সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker