ক্যম্পাস

নোবিপ্রবি বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিবেট ক্লাবের নতুন কমিটি

নোবিপ্রবি বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিবেট ক্লাবের নতুন কমিটি জনসংযোগ

তৌফিক আল মাহমুদ, নোবিপ্রবি ক্যাম্পাস প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিবেট ক্লাবের

নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন তাসনিম তাবাসসুম অরিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন ফাতেমা জান্নাত রিন্তি।

আজ নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি নাজমুল ইসলাম হৃদয় এবং সাধারণ সম্পাদক তুর্যয় চৌধুরী এ কমিটি অনুমোদন করেছেন। একইসঙ্গে অনুমোদনে অনুস্বাক্ষর করেছেন মডারেটর আফসানা মৌসুমি এবং সহকারি মডারেটর আফরিদা জুননুরাইন উর্বি।

তাসনিম তাবাসসুম অরিন শিক্ষা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। অন্যদিকে, ফাতেমা জান্নাত রিন্তি বিএমএস বিভাগের ৩য় বর্ষে অধ্যয়নরত।

কমিটির অনান্যরা হলের– সহ সভাপতি সাবিকুন নাহার তাহা,কোষাধ্যক্ষ সিরাজুম মুনিরা, সাংগঠনিক সম্পাদক উম্মে রিমা,সহযোগী সম্পাদক তাহমিনা আক্তার লিউনা ও আফরিন জাহান,সাধারণ সদস্য -মেহেরুন্নেসা পুন্নি,ফার হানা আক্তার সম্পা,উম্মে হানি,সালমা আক্তার কথা,সাবেকুন্নাহার কনা,রামিসা জান্নাত রুহি,শিরিন আক্তার,অবন্তিকা নাথ ও রেবেকা সুলতানা।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি গঠনততন্ত্রের ধারা ১৮ এর আলোকে এবং নোবিপ্রবি বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিবেট ক্লাব নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অঙ্গ সংগঠন হিসেবে পরিচালিত হবে।

নব নির্বাচিত সভাপতি তাসনিম তাবাসসুম অরিন বলেন, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি প্রতিষ্ঠা লগ্ন থেকেই মুক্ত বুদ্ধি চর্চায় ও বিকাশে কাজ করে যাচ্ছে। সে ধারা অব্যাহত রাখা এবং গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে হল কমিটি গঠন করা হয়েছে। এর পরিচালনা শিক্ষার্থীদের মুক্ত মননের চিন্তা বৃদ্ধিতে সহায়ক ভুমিকা পালন করবে।

নব নিযুক্ত সেক্রেটারি ফাতেমা জান্নাত রিন্তি বলেন, নোবিপ্রবিতে বিতর্ক চর্চা অব্যাহত আর প্রসারে হলগুলোতে বিতর্ক চর্চার সংস্কৃতি গড়ে তোলাটা জরুরি। তারই ধারাবাহিকতায় এক ধাপ এগিয়ে যাওয়ার প্রত্যয় থাকবে। ১০১ একর ছাড়িয়েও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ডিবেট ক্লাব যেনো স্বাক্ষর রাখতে পারে সেজন্য সকলের সহযোগিতা কাম্য।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker