দেশ সংযোগ

বগুড়া শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ ছোট ভাইকে গাছের সাথে হাত পা বেঁধে নির্যাতন

বগুড়া শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ ছোট ভাইকে গাছের সাথে হাত পা বেঁধে নির্যাতন জনসংযোগ

মোঃ জান্নাতুল নাঈম,বগুড়া শিবগঞ্জ প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির জায়গা নিয়ে ভাই কর্তৃক ভাইকে আম গাছের সাথে হাত-পা বেঁধে নির্যাতন। মায়ের অভিযোগে পুলিশের হাতে তিন ভাই আটক।

জানা যায়, পৌর এলাকার তেঘরী গ্রামের মৃত: মফিজ উদ্দিনের মৃত্যুর পর থেকে বসত বাড়ির ২৭ শতক জায়গা নিয়ে তিন ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জেড় ধরে সোমবার সকালে ছোট ভাই মিলন বাঁশের বেড়া দিতে তার সীমানা নির্ধারণ করতে গেলে অপর সহদর ভাই জাহিদুল ইসলাম ও মিনহাজুল ইসলাম তাকে বাধা প্রদান করে ও বাক বিতন্ডায় জড়িয়ে পরে । তাদের মধ্যে হাতাহাতির একপর্যায়ে ছোট ভাই মিলনকে আম গাছের সাথে হাত-পা বেঁধে নির্যাতন করে। মা জামিলা বেওয়া ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে ও তিন ভাইকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে বড় ভাই জাহিদুল ইসলাম বলেন, ছোট ভাই মিলন একজন মাদক সেবনকারী। সে যেকোন সময় মারপিটসহ খুন জখমের ঘটনা ঘটাতে পারে। সেজন্য তাকে আম গাছের সাথে হাত, পা বেঁধে রাখা হয়েছে।

এবিষয়ে মা জামিলা বেওয়া বলেন, বাড়ির পার্শ্বে ফাঁকা জায়গায় মিলন বেড়া দিতে গেলে আমার বড় দুই ছেলে তাকে বাধা প্রদান করে ও ছোট ছেলেকে আম গাছের সাথে হাত পা বেঁধে রেখে নির্যাতন করে।

থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে তিন ভাইকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker