অভিযোগসাংবাদিক নির্যাতন

রংপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রংপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর:

দৈনিক বায়ান্নর আলো পত্রিকার সহ-বার্তা সম্পাদক খন্দকার মিলন আল মামুনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় রংপুর নগরীর প্রেসক্লাব চত্বরে দৈনিক বায়ান্নর আলো পরিবারের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে দৈনিক বায়ান্নর আলোর ভারপ্রাপ্ত সম্পাদক তাজিদুল ইসলাম লালের সভাপতিত্বে বক্তব্য দেন- সিটি প্রেসক্লাব রংপুরের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, রংপুর রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গোলজার রহমান আদর, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আফজাল, দৈনিক পরিবেশের বার্তা সম্পাদক মামুন উর রশীদ, দৈনিক বায়ান্নর আলো বার্তা সম্পাদক আশরাফুল আলম আপন, সদর উপজেলা সাংবাদিক ক্লাবের সভাপতি মহি উদ্দিন মখদুমি, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান লিমন, সাংবাদিক এস এম জাকির হোসাইন, সিটি প্রেসক্লাবের সদস্য শাহ আলম, সাংবাদিক শাহরিয়ার মিম, সাংবাদিক সাইফুল্লাহ খান।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক বায়ান্নর আলো পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও ঢাকা মেইল প্রতিনিধি রেজাউল করিম জীবন। এসময় অংশ নেন রংপুরের বিভিন্ন সাংবাদিক ক্লাব ও বিভিন্ন স্থানীয় পত্রিকা এবং অন্যান্য সাংবাদিক।

বক্তারা বলেন, সাংবাদিক খন্দকার মিলন আল মামুনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে রংপুরের সাংবাদিক সমাজ কঠোর কর্মসূচি গ্রহণ করবে। উল্লেখ্য, ফেসবুক লাইভে সুনাম ক্ষুন্নের অভিযোগে ২০২২ সালের জুলাই সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নের জানকি ধাপের হাট গ্রামের রফিকুল ইসলাম বাদী হয়ে দু’জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

সেই মামলায় গত ৪ ফেব্রুয়ারি আদালতে জামিন নিতে গেলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন বিচারক ড. আব্দুল মজিদ।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker