দেশ সংযোগ

শ্যামনগরে জমির বায়না পত্র করে টাকা নিয়ে জমি না দেওয়ার অভিযোগ

শ্যামনগরে জমির বায়না পত্র করে টাকা নিয়ে জমি না দেওয়ার অভিযোগ জনসংযোগ

নিজস্ব প্রতিনিধিঃ

শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর সিংড়তলী গ্ৰামের দুই দেশের নাগরিক রাখাল চন্দ্র মন্ডলের পু‌এ সুখেন্দু মন্ডল, এক‌ই ইউনিয়নের মৃত্যু সৈয়েদ‌ আলী সরদারের পুএ মোঃ শরীফ‌ উদ্দীনের কাছ, থেকে একশত টাকা নন জুডিশিয়াল স্ট্যাম্পে বায়না প‌এ করে১,৫০,০০০/টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত২২/১১/২০২১সালে সুখেন্দু মন্ডল দুইটা একশত টাকার ষ্ট্যাপে বায়না প‌এ চুক্তিতে ১,৫০,০০০টাকা নগত গ্ৰহন করে। সুখেন্দু মন্ডল বলেন আমার পৈএিক সুএে প্রাপ্ত সম্পতি। যাহা আমি ঠাকুর দাদার ওয়ারেশ হিসাবে পৈএিক সুএে প্রাপ্ত হ‌ইয়া শান্তিপূর্ণ ভাবে ভোগদখল করিয়া আসিতেছি।কিন্তু আমার নগত টাকার প্রয়োজন হ‌ওয়ায় এবং আমার সাংসারিক খরচ খরচার জন্য, আমার তফশিল বণিত সম্পতি। বিক্রয় করার জন্য ঘোষণা করলে আমাদের এক‌ই উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মরাগাং গ্ৰামের মোঃশরীফ‌উদ্দীন সরদার আমার সম্পতি টি নেওয়ার জন্য আমাকে বাজার মূল্য বিঘা প্রতি তিন লক্ষ টাকা ধআয্য করে১.৬২একর জমি ধায্য মূল্য মোট১৪,৬৪০০০/হাজার টাকায় কথা হয়। কিন্তু আমি নগত ১,৫,০০০০/ল‍ক্ষ বিভিন্ন সাক্ষীর সামনে গ্ৰহন করে।কিন্ত সুখেন্দু মন্ডল তার জমি না দিয়ে বিভিন্ন ভাবে তাল বাহনা করে আসছে বিগত দুই বছর যাবৎ।তবে তার কাছে বার বার শরীফ সরদার জমি রেজিষ্ট্রি করে দেওয়ায় কথা বললে সে ভারত বাংলাদেশের দুই দেশের বাসিন্দা হ্ওয়ার কারনে ভারতে চলে যায়। আবার সে বিভিন্ন লোকের প্রভাব খাটিয়ে ৫/৬মাস পর চোরাই পথে বাংলাদেশে আসে ।

তবে উক্ত জমির বায়না প‌এ গ্ৰহিতা শরীফের কাছে জানতে চাইলে তিনি বলেন আমাকেও প্রায় তিন বছর ঘুরাছে আমাকে আমার টাকা টাকাও ফেরৎ দেয়না এবং জমিও দেয়না তাই আমি তার নামে কোটে একটা মামলা করছি মামলা নং সি আর ৪১৩/২৩।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker