ক্যম্পাস

সূচনা হলো নোবিপ্রবিতে “আন্ত:হল দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা -(২০২৩-২৪)” 

সূচনা হলো নোবিপ্রবিতে "আন্ত:হল দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা -(২০২৩-২৪)"  জনসংযোগ

তৌফিক আল মাহমুদ, নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( নোবিপ্রবি) পাঁচটি হলের ১৬টি দলের অংশগ্রহণে নোবিপ্রবি IQAC সেন্টারের সহযোগিতায় ও নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অধীনে আয়োজনের সূচনা হলো “আন্ত:হল দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা -(২০২৩-২৪) ”

১৩ ই ফ্রেবুয়ারি ( মঙ্গলবার) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের ৪র্থ তলায় IQAC কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসেবে বিতর্ক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন নোবিপ্রবি মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার – উল আলম।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক তুর্জয় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে এসময়ে আরো উপস্থিত ছিলেন, নোবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড.আনিসুজ্জামান রিমন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হলের প্রভোস্টবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের IQAC এর পরিচালক অধ্যাপক ড.ফিরোজ আহমেদ, এডিশনাল ডিরেক্টর(IQAC) সহকারী অধ্যাপক মো.মোহাইমিনুল ইসলাম, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমি, সহকারী মডারেটর প্রভাষক আফরিদা জিননুরাইন উর্বী, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি নাজমুল ইসলাম এবং নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, নোবিপ্রবি শিক্ষার্থীদের মধ্যে বছরব্যাপী দুর্নীতি বিষয়ক সচেতনতা তৈরির নিমিত্তে বিশ্ববিদ্যালয়ের IQAC এবং নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির আয়োজনে প্রতিযোগিতাটি বছরব্যাপী চলমান থাকবে এই কার্যক্রম । সেই লক্ষ্যে, ৫ টি হলের ১৬ জন বিতার্কিক দল আজকে নকআউট পর্বে অংশগ্রহণ করেছে।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির এমন কার্যকরী ও সময়োপযোগী পদক্ষেপ কে সাধুবাদ জানিয়েছে সাধারণ শিক্ষার্থীরা। এছাড়াও ডিবেটিং সোসাইটির সদস্যদের এই প্রতিযোগিতায় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এই কার্যক্রম কে আরো বেগবান ও পরিপূর্ণ করেছে।

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

এ সম্পর্কিত আরও খবর

আপনার পণ্য বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker