জাতীয়

এসএসসি পরীক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক মোঃ রয়িসুল সরকার রোমন

 
এসএসসি পরীক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক মোঃ রয়িসুল সরকার রোমন জনসংযোগ

স্টাফ রিপোর্টার:

২০২৪ সালের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আদিতমারী প্রেস ক্লাবের সদস্য, DRB News ও দৈনিক জনসংযোগ এর প্রতিনিধি মোঃ রয়িসুল সরকার রোমন।

সাংবাদিক মোঃ রয়িসুল সরকার রোমন বলেন, যেসব শিক্ষার্থীরা ২০২৪ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতীত্বের সাথে উত্তীর্ণ হয়েছ, আমি তোমাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি। এ পরীক্ষায় কৃতিত্বের পরিচয় দিয়ে তোমরা একাডেমিক শিক্ষা জীবনের আরেকটি ধাপ সফলভাবে সম্পন্ন করেছো।

আর যারা এই পরীক্ষায় অনুত্তীর্ণ হয়েছো তাদের জন্য উপদেশ জীবনে জয় পরাজয় থাকবে, মানুষ পরাজয় থেকে শিক্ষা গ্রহণ করে। জীবনে পরাজিত না হলে প্রকৃত শিক্ষা অর্জন করা যায় না। তাই প্রত্যেক কোমলমতি শিক্ষার্থী ভাই-বোনদের প্রতি অনুরোধ জীবনের জয় পরাজয় থেকে প্রাপ্ত শিক্ষাকে পুঁজি করে সোনার বাংলাদেশ গঠনে অংশীদার হওয়া”চরিত্র গঠন জরুরী।

আরও বলেন, একাডেমিক জীবনের চূড়ান্ত সাফল্য অর্জনের জন্য অভিভাবক, শিক্ষক ও শ্রদ্ধেয়জনদের উপদেশ মত নিয়মানুবর্তিতার মধ্যে থেকে তোমরা কঠোর অধ্যবসায়ের মাধ্যমে আগামীতে আরও সাফল্য অর্জন করবে, এটি আমার দৃঢ় বিশ্বাস। আমি তোমাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker