দেশ সংযোগ

পীরগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধ পিতাকে মারপিটের অভিযোগ

 
পীরগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে বৃদ্ধ পিতাকে মারপিটের অভিযোগ জনসংযোগ

লিমন সরকার, (ঠাকুরগাঁও) প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ঘুঘুয়া স্কুল এন্ড কলেজের স্কুল বিভাগের সহকারি শিক্ষক মর্তেজা আলীর বিরুদ্ধে তার বাবাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ঐ শিক্ষকের প্রায় শত বছর বয়সী বৃদ্ধ পিতা রহমত আলী। এ ঘটনায় ছেলে বিচার চেয়ে থানায় এজাহার দিলে ওই বৃদ্ধের মামলা নিচ্ছে না পুলিশ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রহমত আলী ছোট ছেলে মিজানুর রহমান। এতে অভিযোগ করা হয়, রহমত আলীর বড় ছেলে ঘুঘুয়া স্কুল এন্ড কলেজের স্কুল বিভাগের সহকারি শিক্ষক মতেুর্জা আলীর সাথে ছোট ছেলে মিজানুর রহমানের জমি জমা সংক্রান্ত বিরোধ চলছে। ছোট ছেলের সাথে বড় ছেলের অন্যায় আচরণের প্রতিবাদ করেন বৃদ্ধ পিতা রহমত আলী। এতে ক্ষুদ্ধ হয়ে পিতার উপর প্রায়ই মানষিক ও শারীরিক নির্যাতন চালান মর্তেজা। গত ১০ ফেব্রুয়ারি মিজানুরের সাথে মতুর্জার আবারো ঝগড়া বাঁধে।

এ সময় বড় ছেলের অন্যায়ের প্রতিবাদ করায় বড় ছেলে মতুর্জা, নাতনী মিতু আক্তার ও বৌমা সাবিনা ইয়সামিন মিলে বৃদ্ধ রহমত আলীকে মারপিট করে গুরুত্ব আহত করে বিছানাপত্র ও যাবতীয় মালামাল ঘর থেকে বের করে বাইরে ফেলে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা নিয়ে গত ১১ এবং ১২ই ফেব্রুয়ারি পীরগঞ্জ থানায় মামলা করতে যান ওই বৃদ্ধ। বৃদ্ধের বয়স অনেক বেশি তাই মামলা নেয়া যাবে না- এমন অজুহাত দেখিয়ে ফেরত দেন থানার ওসি। এ অবস্থায় পুলিশি সহায়তা না পেয়ে বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরছেন ওই বৃদ্ধ।

ঘুঘুয়া স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মর্তেজা আলী’র বক্তব্য, পিতাকে মারপিট করেন নি তিনি। বাড়ি থেকে বেরও করে দেননি। তবে পারিবারিক সমস্যার কারণে টানা হেড়চার ঘটনা ঘটেছে মাত্র। 

অভিযোগ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনামের মতামত চাওয়া হলে- তিনি এ বিষয়ে কথা করতে রাজি হন নি।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker