ক্যম্পাস

প্রশাসনের জবাব চেয়েছে ইবির প্রেম-বঞ্চিতরা 

 
প্রশাসনের জবাব চেয়েছে ইবির প্রেম-বঞ্চিতরা  জনসংযোগ

রবিউল, ইবি প্রতিনিধি:

বিশ্ব ভালোবাসা দিবসে ‘প্রেম শান্তি, প্রেমে সুখ, পেতে মোরা পঞ্চমুখ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসের প্রেম বঞ্চিত শিক্ষার্থীদের সংগঠন ‘প্রেম-বঞ্চিত সংঘ’ এর উদ্যোগে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে স্লোগানের একপর্যায়ে সংগঠনটির নেতাকর্মী “আমরা সবাই সিঙ্গেল কেন, প্রশাসনের জবাব চাই” বলে রম্য শ্লোগানে মুখরিত হয়ে ওঠে। 

বুধবার ( ১৪ ফেব্রুয়ারি) ক্যাম্পাসের জিয়া মোড় থেকে হতাশার মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়। পরে তা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবন সংলগ্ন বটতলায় এসে সমবেত হয়। 

এসময় ‘তুমি কে, আমি কে? বঞ্চিত! বঞ্চিত!’, ‘ডাইরেক্ট একশান’, ‘প্রেমের নামে প্রহসন, চলবে না, চলবে না’, ‘হই হই রই রই, কাপলরা গেল কই’, ‘ধর ধর কাপল ধর, একটা একটা সিঙ্গেল কর’ ইত্যাদি স্লোগান আওয়াজ তোলে সংগঠনটির নেতাকর্মীরা।

এসময় প্রেম বঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক সিয়াম বলেন, আজকের এই প্রহসনমূলক দিবস আমরা ঘৃণ্যভাবে প্রত্যাখ্যান করছি। যেই ১৪ই ফেব্রুয়ারিতে ভালোবাসার মূল্যায়ন হয় না সেটা আমাদের না। এটি চরিত্রহীন, লম্পট ও লুচ্চাদের দিবস। আমাদের মত সুশীল মানুষদের এই ধরনের দিবস পালন করা কাম্য নয়। আজকের মত এই নোংরা দিনে বঞ্চিত হয়ে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি কারণ আমরা এসব নোংরামিতে নেই।

সংগঠনটির সভাপতি ইশতিয়াক প্রান্ত বলেন, বঞ্চিত সংগ্রামী ভাইয়েরা আমি দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে বলতেছি সুদিন আসবে। দুই বছর কাজ করে গেছি। নতুন কমিটিতে যারা আসবে তারা এই প্রতিবাদী সংগঠনকে মজবুত করে রাখবে বলে আশাবাদী। আমি বিদায় নিলেও তোমাদের কপালে ভালো কিছু হোক।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker