আটক

মুন্সীগঞ্জে শ্রীনগরে ২ কোটি টাকার স্বর্ণসহ আটক দুই

 
মুন্সীগঞ্জে শ্রীনগরে ২ কোটি টাকার স্বর্ণসহ আটক দুই জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে দুই কোটি টাকার স্বর্ণৈর বারসহ দুইজনকে আটক করা হয়েছে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে যাত্রীবাহী বাসে তল্লাশি করে ২ কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করে হাঁসাড়া হাইওয়ে পুলিশ।

পুলিশেরধারণা,ভারতে পাঁচারের উদ্দেশ্যে ঢাকা থেকে বারগুলো নিয়ে যাচ্ছিলো তারা শ্রীনগরের হাঁসাড়া এলাকায় বেনাপোলগামী নড়াইল এক্সপ্রেস থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন,যশোর জেলার বেনাপোল এলাকার মো:মোস্তফা(৩৫)ও নিমটা এলাকার হামিদ মণ্ডলের ছেলে নাজিম মণ্ডল (৩৪)।হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কাঞ্চন কুমার সিংহ এসব তথ্য নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বাসে তল্লাশি চালালে দুই যাত্রীকে সন্দেহ হয় পুলিশের।এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে একেকজনের কাছ থেকে ২টি করে ৪টি পলিথিনে মোড়ানো প্যাকেট পাওয়া যায়।সেগুলো খুললে সর্বমোট ২০টি স্বর্ণের বার পাওয়া যায়।যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা।

ওসি আরো জানান,ধারণা করা হচ্ছে আটককৃত ব্যক্তিরা স্বর্ণের বারগুলো ভারতে পাঁচারের উদ্দেশ্যে ঢাকা থেকে বেনাপোলে নিয়ে যাচ্ছিলো। এ বিষয়ে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে।আটক দুইজনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker