নির্বাচন সংযোগ

কাউনিয়া  উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী গণেশ কুমারের দোয়া  কামনা

 
কাউনিয়া  উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী গণেশ কুমারের দোয়া  কামনা জনসংযোগ

মো: জাকিরুল ইসলাম, কাউনিয়া (রংপুর)প্রতিনিধি :

দরজায় কড়া নাড়ছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে রংপুরের কাউনিয়া  উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া,আর্শীবাদ ও সমর্থন চেয়েছেন  উপজেলা ভ্যাক্সিনেটর  (প্রাণিসম্পদ) গণেশ কুমার দেব শর্ম্মা।

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকেই  মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর

বুধবার দুপুরে সৌজন্য সাক্ষাৎকালে  কাউনিয়া  উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শীবাদ ও সমর্থন চেয়েছেন তিনি।গণেশ কুমার দেব শর্ম্মা বর্তমানে উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এছাড়া তিনি সততা ও নিষ্ঠার সাথে  বিভিন্ন,সাবেক ছাত্রনেতা, তিস্তা বাঁচাও, নদী বাচাঁও সংগ্রাম পরিষদের স্ট্যান্ডিং কমিটির সদস্য,কাউনিয়া ইপিজেড, শ্রমিক ফেডারেশন, কৃষক আন্দোলন  , হিন্দু জনগোষ্ঠী/ সংখ্যালঘু সম্প্রদায় সহ বিভিন্ন সামাজিক  সংগঠনের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন। গণেশ কুমার দেব শর্ম্মা তিনি তৃণমূল থেকে শুরু করে সাধারণ জনগণের দ্বারে দ্বারে ঘুরছেন এবং স্মার্ট কাউনিয়া গড়ার কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী গণেশ কুমার দেব শর্ম্মা এক সাক্ষাৎকারে বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে স্মার্ট  কাউনিয়া  উপজেলা  গড়ার  লক্ষ্যে আমি উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন কাউনিয়া উপজেলাবাসী

তিনি বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে কাউনিয়া উপজেলা একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। ভ্যাক্সিনেটরের পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না।  ভ্যাক্সিনেটরের করতে গিয়ে  সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে ছিলাম, জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীরভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে  থাকবো। ভ্যাক্সিনেটর ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক। আমি কাউনিয়া উপজেলাবাসীর কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। কাউনিয়া উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদন ও কর্মমূখী করতে উৎসাহিত করতে চাই। এ জন্য  আমি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চাই। উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া, আর্শীবাদ ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি কাউনিয়া উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া,আর্শীবাদ ও ভালোবাসা কামনা করছেন। তিনি নির্বাচিত হলে কাউনিয়া উপজেলা মাদক, সন্ত্রাস, জুয়ামুক্ত একটি ডিজিটাল সুন্দর উপজেলা হিসেবে উপহার দেয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker