সারাদেশ

ঝিনাইদহ কোটচাঁদপুরে এসএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৭ শিক্ষার্থী 

 
ঝিনাইদহ কোটচাঁদপুরে এসএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৭ শিক্ষার্থী  জনসংযোগ

ইনছান আলী, স্টাফ রিপোর্টার

 উৎসব মুখর পরিবেশে ঝিনাইদহের কোটচাঁদপুরে এসএসসি ও সমমানের প্রথম দিনের পরিক্ষা সম্পন্ন হয়েছে। ২৫ টি বিদ্যালয় আর ৯ টি মাদ্রাসা থেকে এ বছর পরিক্ষায় অংশ গ্রহন করেছেন ২৩০৮ জন ছাত্র ছাত্রী।বৃহস্পতিবার ৬ টি কেন্দ্র ও ২ ভেনু কেন্দ্রের মাধ্যমে এ পরিক্ষা নেয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

কোটচাঁদপুর মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক কুমার সরকার বলেন,এ বছর কোটচাঁদপুরে এসএসসি ও সমমান পরিক্ষায় ৩৩ টি প্রতিষ্ঠানের ২৩০৮ জন ছাত্র ছাত্রী পরিক্ষায় অংশ গ্রহন করেন। যা নেয়া হচ্ছে ৬ টি কেন্দ্র ও ২ টি উপকেন্দ্রের মাধ্যমে।

এ সব কেন্দ্রগুলোর মধ্যে রয়েছে কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়, কোটচাঁদপুর বালিকা বিদ্যালয়, কোটচাঁদপুর কামিল মাদ্রাসা, সাফদারপুর মুনসুর আলী একাডেমী ও উপকেন্দ্র দারুল উলুম আলীম মাদ্রাসা,তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় ও উপকেন্দ্র তালসার জিটি কলেজ।

তিনি বলেন, প্রথম দিন ছিলো বাংলা পরিক্ষা। প্রথম দিনের পরিক্ষা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তবে পরিক্ষায় অনুপস্থিত ছিল ১৭ জন শিক্ষার্থী।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উছেন মে বলেন,শান্তি পূর্ন ভাবে প্রথম দিনের পরিক্ষা সম্পন্ন হয়েছে। কোথায় কোন ধরনের অনাকাক্ষিত ঘটনা ঘটেনি। এ ছাড়া কোন ছাত্র ছাত্রী বহিস্কারও হয়নি।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker