দেশ সংযোগ

মুন্সীগঞ্জ সিরাজদিখানে কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধ এবং মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

 
মুন্সীগঞ্জ সিরাজদিখানে কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধ এবং মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা জনসংযোগ

ওসমান গনি, স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে সিরাজদিখান রিপোর্টাস ইউনিটি’র আয়োজনে কিশোর গ্যাং, ইভটিজিং প্রতিরোধ ও মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এই কিশোর গ্যাং,ইভটিজিং প্রতিরোধ ও মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিরাজদিখান রিপোর্টাস ইউনিটি’র সভাপতি মোঃনাছির উদ্দিন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন। 

এ-সময় প্যানেল আলোচক হিসেবে আলোচনা করেন ইছাপুরা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃনাসির উদ্দিন,রাজদিয়া অভয় স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ বিশ্বজিত ঘোষ,মালখানগর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ মনজুরুল আলম।

সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এইচ আই লিংকন’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন)সিরাজদিখান ট্রাফিক জোন ইনচার্জ মোঃশাহ আলম মৃধা,ইছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সুমন মিয়া,বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র সদস্য আনিসুর রহমান রিয়াদ,উপজেলা আওয়ামী যুবলীগ ১ম যুগ্মঅহবায়ক জহিরুল ইসলাম লিটু,ইছাপুবা ইউনিয়ন আওয়ারী লীগ সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, স্কুলের ছাত্রছাত্রী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker