দেশ সংযোগ

কাউনিয়ায় পুলিশের কাছে জমি নিয়ে বিরোধের বর্ণনা দেওয়ায় বর্ননা কারীর স্ত্রী কে পিটিয়ে আহত

 
কাউনিয়ায় পুলিশের কাছে জমি নিয়ে বিরোধের বর্ণনা দেওয়ায় বর্ননা কারীর স্ত্রী কে পিটিয়ে আহত জনসংযোগ

মোঃ জাকিরুল ইসলাম, কাউনিয়া (রংপুর)প্রতিনিধিঃ

কাউনিয়া উপজেলার জিগা বাড়ী গ্রামে জমি নিয়ে বিরোধের বিষয়ে পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেওয়ায় রবিবার সকালে বর্ণনা কারীর স্ত্রী কে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। 

থানায় করা অভিযোগ সূত্রে জানাগেছে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের জিগাবাড়ী গ্রামের নুর আমিনের সাথে একই এলাকার আব্দুস সালামের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত শনিবার কাউনিয়া থানা পুলিশ ঘটনা স্থলে তদন্তে গেলে অনেকে পুলিশ দেখে কাছে যায়। এর মধ্যে একই গ্রামের বাসিন্দা প্রতিবেশি শহিদুল ইসলামও সেখানে উপস্থিত হয়। পুলিশ হঠাৎ করে শহিদুল ইসলামের কাছে জমি নিয়ে বিরোধের বিষয় সম্পর্কে জানতে চায়। সে জমি নিয়ে উভয়ের মধ্যে বিরোধের বর্ণনা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার বর্ণনা কারী শহিদুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম(৪৬) কে বাড়িতে একাকী পেয়ে গলায় মাফলার পেঁচিয়ে টেনে হিঁচড়ে আব্দুস সালামের উঠানে নিয়ে গিয়ে এলোপাতাড়ি মারপিট করে এবং শ্লীলতাহানি ঘটনা ঘটায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে ওই গৃহবধূ কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। 

কাউনিয়া অফিসার ইনচার্জ ওসি মাহফুজার রহমান জানান, এ বিশয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker