ক্যম্পাস

টিটুকে মেয়র হিসেবে দেখতে চান ইবির ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদ

 
টিটুকে মেয়র হিসেবে দেখতে চান ইবির ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদ জনসংযোগ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বৃহত্তর সংগঠন ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদের (নেত্রকোনা, শেরপুর, জামালপুর ও ময়মনসিংহ) উদ্যোগে আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে বর্তমান মেয়র ও ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক জনাব ইকরামুল হক টিটু সাহেব কে বিজয়ী করার লক্ষ্যে মতবিনিময় সভা ও র‌্যালির আয়োজন করা হয়েছে। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৩ টার দিকে ইবির রবিন্দ্র নজরুল কলা ভবনের কনফারেন্স রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সঞ্চালনা করেন ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাকিল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদের বর্তমান সভাপতি জনাব আব্দুল মান্নান মেজবাহ, ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের বর্তমান সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক বদরুল আমিন পিয়াস, ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি হাসিবুল হক, নেত্রকোনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের বর্তমান সভাপতি খায়রুল ইসলাম। 

অনুষ্ঠানটির সার্বিক দিকনির্দেশনা দিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি এ বি এম রিজওয়ানুল ইসলাম।

ময়মনসিংহ জেলা কল্যাণের সদস্য আবু নাঈম বলেন, আমাদের ময়মনসিংহের সবচেয়ে জনপ্রিয় নেতা, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর সফল মেয়র জনাব ইকরামুল হক টিটু অত্যন্ত শিক্ষানুরাগী ও শিক্ষার্থীবান্ধব একজন মানুষ। তিনি আমাদের ময়মনসিংহ থেকে সারা বাংলাদেশে বিশ্ববিদ্যালয়, ও মেডিকেল কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের নানাভাবে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করছেন। তিনি এই বিশ্ববিদ্যালয়ে ময়মনসিংহ থেকে আগত বেশ কয়েকজন দরিদ্র শিক্ষার্থীর পড়াশোনার ব্যায়ভার বহন করছেন। সর্বোপরি তিনি শিক্ষানগরী ময়মনসিংহের একজন শিক্ষানুরাগী নগর পিতা।

এতএব আমরা ময়মনসিংহ থেকে আগত সকল শিক্ষার্থী নিজ নিজ জায়গা থেকে ওনাকে সমার্থন জানাব এবং আমি আশা করি তিনি আগামী ৯ ই মার্চ নির্বাচনে পুনরায় নির্বাচিত হয়ে আমাদের পৃষ্ঠপোষক হয়ে ফিরে আসবেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker