ক্যম্পাস

নোবিপ্রবি বগুড়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

 
নোবিপ্রবি বগুড়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি জনসংযোগ

নোবিপ্রবি ক্যাম্পাস প্রতিনিধি

আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( নোবিপ্রবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

এতে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনিছুল হককে সভাপতি ও ব্যবসায় শিক্ষা প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী স্বাধীন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৪২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পদ পাওয়া অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতিঃ আব্দুস সাকিব।

সহ-সভাপতিঃমো: আব্দুল মমিন, মোঃ গোলাম কিবরিয়া, পিয়াস মোহন্ত, রাফিয়া পাফিন, ফয়সাল আবেদীন, জাহিদ হাসান,আমানুল্লাহ আশিক, এস. এম. ইসলাম রাহী,যুগ্ম সাধারণ সম্পাদকঃ রাকিবুল হাসান, মো: মারুফ খান, এস.এম ফাহিম, মো: ফয়সাল আবু রাজিব, মেহেদী হাসান,রাহাত হুসাইন, ফারহান ইশরাক, প্রচার বিষয়ক সম্পাদকঃ শাহরিয়ার খান অপূর্ব, মেহেদি হাসান শুভ, নাফিস ইমতিয়াজ, এম. এইচ রকি বাবু দপ্তর সম্পাদকঃ শাহরিয়ার পারভেজ আপন, রাফিয়া তামান্না, মো: সুমন উপ-দপ্তর সম্পাদকঃ রাশেদ মাহমুদ হৃদয়, আবু মুসা নয়ন, কামিবুলআলম কাব্য, শিহাব হোসেন অর্থ বিষয়ক সম্পাদকঃসামিউল ইসলাম, আনিকা তাসনিম, আশরাফি জাহান, মোঃ তাজমিলুর রহমান সিফাত তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ নাফিজ কবির, শাকিল আহম্মেদ, হুমায়রা আফিফা, আনিকা নওমি সদস্য রাগিবুল গনি রিহান, রিমন কুমার, পারভেজ খান, জান্নাতুন নাইম জ্যোতি,শিহাব সীমান্ত কমিটির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক স্বাধীন আহাম্মদ বলেন – কমিটিতে পদ পাওয়ার পরে যে সকল দায়িত্ব গুলো আছে সেই দায়িত্ব গুলো পালন করাটাই বড় কথা। আমি আমার জায়গা থেকে ঐক্যবদ্ধ হয়ে নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করব। বগুড়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের সকল সদস্যদের একসাথে নিয়ে দায়িত্ব গুলো পালন করবো।

নবনির্বাচিত সভাপতি আনিসুল হক বলেন- চেষ্টায় থাকবো যে দায়িত্ব আমাকে অর্পিত করা হয়েছে তার যথাযথ মূল্যায়ন করতে। সংগঠনটি আমাদের একটি পরিবার। পরিবারের সকল সদস্যকে সাথে নিয়ে পথ চলবো ইনশাআল্লাহ। চেষ্টায় থাকবো বগুড়া জেলা ছাত্র কল্যাণ পরিষদকে সংগঠনটি আরও গতিশীল করতে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker