ক্যম্পাস

নোবিপ্রবি ছায়া জাতিসংঘের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

 
নোবিপ্রবি ছায়া জাতিসংঘের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত জনসংযোগ

নোবিপ্রবি প্রতিনিধি:তৌফিক আল মাহমুদ 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি ) ছায়া জাতিসংঘ সম্মেলনের ৬ষ্ঠ আসর আয়োজন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১.৩০ টায় নোবিপ্রবি বিএনসিসি ভবনে এটি অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন সংগঠনটির সেক্রেটারি জেনারেল নাইম উদ্দিন,ডিরেক্টর জেনারেল মুহাইমিনুল ইসলাম লিমন ও চার্জ ডি এ্যাফেয়ার মিফতাহুল হাসান সাব্বির। 

 আগামী, ২২ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত দুদিন ব্যাপী সম্মেলনটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন NSTMUNA এর সেক্রেটারি জেনারেল নাইম উদ্দিন। 

 সংবাদ সম্মেলনে নেতারা বলেন , উক্ত আয়োজনটি তারা ৬ষ্ঠ বারের মতো করতে যাচ্ছে এবং এতে সারা দেশের বিভিন্ন পর্যায়ের যেমন স্কুল কলেজ মাদ্রাসা বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪৮ টি প্রতিষ্ঠানের প্রতিযোগিরা অংশগ্রহণ করবে। 

তারা আরও জানান,উক্ত সম্মেলনে অংশগ্রহণের মাধ্যমে শিক্ষার্থীদের উপকারিতার প্রশ্নে তারা বলেন, এতে শিক্ষার্থীরা পাবলিক স্পিকিং, লিডারশীপ স্কিল,নেগোসিয়েশন স্কিল, কমিউনিকেটিং স্কিল, নেটওয়ার্কিং সহ বিভিন্ন দক্ষতা বৃদ্ধির পাবে। পাশাপাশি NSTUMUNA তাদের জন্য সুপ্ত প্রতিভা বিকাশের জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম হবে। পাশাপাশি অংশগ্রহণকারী শিক্ষার্থীরা কর্পোরেট জগতে দক্ষতার বিচারে এগিয়ে থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

উল্লেখ,উক্ত আয়োজন করে সুন্দর করতে ৭ টি কমিটি গঠন করা হয়েছে। অংশগ্রহণকারীদের জন্য সকালের নাস্তা, দুপুরের খাবার,বিকালের নাস্তা সহ সব ধরণের আয়োজন করেছে NSTUMUNA। উক্ত সম্মেলনে আমন্ত্রিত ডিপলোম্যাটদের যাতায়াতের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতায় বাস থাকবে বলে জানিয়েছেন তারা। পাশাপাশি আয়োজিত সম্মেলনটি সফল করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সহ সাধারণ শিক্ষার্থীদের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker