ক্যম্পাস

“বিসিএস নির্বাচনে জয়েন্ট সেক্রেটারি নির্বাচিত হলেন ইবি এলামনাই জারাফাত

 
"বিসিএস নির্বাচনে জয়েন্ট সেক্রেটারি নির্বাচিত হলেন ইবি এলামনাই জারাফাত জনসংযোগ

ইবি প্রতিনিধি:

আইসিটি পেশাজীবীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস) নির্বাচন ২০২৩ এ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলোজি বিভাগের এলামনাই মোঃ জারাফাত ইসলাম জয়েন্ট সেক্রেটারি (ফিন্যান্স) নির্বাচিত হয়েছে। এছাড়াও কাউন্সিলর নির্বাচিত হয়েছে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলোজি বিভাগের এলামনাই নিমাই চন্দ্র মণ্ডল এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এলামনাই খোন্দকার মনোয়ার হোসেন ও মো. মাহফুজ ইসলাম।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) শের-ই-বাংলা নগর আদর্শ মহিলা কলেজ, ঢাকাতে বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস) এর নির্বাচন আয়োজন করা হয়। রোববার (১৮ ফেব্রুয়ারি) এই নির্বাচনের বেসরকারি ফলাফল গণমাধ্যমে পৌঁছানো হয়।

বিসিএস নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে ড. আরেফিন-ববী প্যানেলের সকল সদস্য বিপুল ভোট জয় লাভ করে। নির্বাচনে সভাপতি ও মহাসচিব নির্বাচিত হয়েছে অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ সামসুল আরেফিন ও এলিন ববী।

এছাড়াও সহ-সভাপতি (অ্যাডমিন) সহযোগী অধ্যাপক রেজাউল করিম, সহ-সভাপতি (ফিন্যান্স) অধ্যাপক মো. আব্দুল বাছেত, সহ-সভাপতি (একাডেমিক) জয়নাল আবেদীন, যুগ্ম-সচিব (অ্যাডমিন) শরিফুল আনোয়ার, যুগ্ম-সচিব (একাডেমিক) প্রকৌশলী  মো. নাজমুল হুদা মাসুদ, কোষাধ্যক্ষ মো. শাহরিয়ার হোসেন খান ফরহাদ এবং কাউন্সিলরবৃন্দ মো. হাসিব সুলতান, মো. মনিরুল ইসলাম, মো. আসাদ-উজ-জামান, মো. মেহেদী হাসান, হাসান-আল-মনসুর (রাজীব), মোহাম্মদ হেদায়েতুল হাসান, মো. ওমর সিদ্দিক, মো. ওয়াহিদ মুরাদ, আলমগীর আহমেদ, শেখ হুমায়ুন কবির, মু. আবু ফুয়াদ, মো. তানভিদুল ইসলাম, মো. আমিমুল ইহসান, মো. মোজাহারুল ইসলাম, মো. রাশেদ আজাদ চৌধুরী, মো. মারুফ হোসেন, অজয় কর, এস.এম.সাজ্জাদ হোসেন, মোহাম্মদ শফিউদ্দিন, প্রকৌশলী এস. এম. পারভেজ রানা, বায়েজীদ হাসান ভূঞাঁ এবং প্রকৌশলী সবুজ দাশ নির্বাচিত হয়েছে।

জারাফাত ইসলাম বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের এলামনাইদের এই বিজয় মূলত ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার বিজয়। তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিশেষ করে আইসিটি পেশাজীবীদের জন্য নিজের সেরাটা দিয়েই কাজ করবো, আপনারা সর্বদা আমাদের পাশে থাকবেন এবং আমাদের জন্য দোয়া করবেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker