দেশ সংযোগ

হরিণাকুণ্ডুতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ল বসতঘর 

 
হরিণাকুণ্ডুতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ল বসতঘর  জনসংযোগ

ইনছান আলী, স্টাফ রিপোর্টার

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে নফদার আলী বিশ্বাস (৪০) নামে এক গরিব হতদরিদ্রর লক্ষাধিক টাকাসহ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২৬ ফ্রেব্রয়ারি) বিকালে উপজেলার জোড়াদহ ইউনিয়নের হরিশপুর গ্রামের বিশ্বাস পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়া হতদরিদ্র নফদার আলী হরিশপুর গ্রামের মাহাতাপ বিশ্বাসের ছে আগুনের দাপট। নিমিশেই শেষ হয়ে যায় সব।

খুটে খেতে একটিও দাঁনা পর্যন্ত থাকলো না। আমি এমন ভয়াবহতার কথা শুনে এসে দেখি আগুনে পুড়ে সব শেষে হয়ে। আমি যতদূর পারি সরকারি সহায়তা করবো বলেও জনান মহিলা ইউপি সদস্য সোহাগী খাতুন।

ট্রিপুল নাইনে ফোন পেয়ে ১১ সদস্যের একটি ইউনিট নিয়ে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখি তাঁহার বসত ভিটা পুড়ে নিঃশেষ হয়ে গেছে। তবে দুঃখের বিষয় লোকটির লক্ষাধিক নগত টাকা পুড়ে গেছে। ঐ বাড়িসহ পাশের একটি বাড়িও পুড়ে গেছে।খবর পেয়ে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে বলেও জানান হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ মাসুদ আলী।

এদিকে হরিণাকুণ্ডু থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে বশত ভিটা পুড়ে যাওয়ার বিষয়ে থানায় ৭০ হাজার টাকা সম্পূর্ণ এবং ৫৫ হাজার আংশিক পুড়ার ঘটনায় ,গতকাল সোমবার রাত ৮:৩০ মিনিটে একটি জিডি হয়েছে। যার নং ১২১৭.।

আগুন লেগে নফদার আলী’র ঘরবাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন জোড়াদহ ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া। তাতক্ষনিক সহযোগীতার জন্য পাশে দাঁড়ান দেন চাউল-ডাউল, কাপুড়-চুপুড়। এছাড়াও ঐ পরিবারের নগত টাকাসহ প্রতিশ্রুতি দেন ঘর নির্মাণের উপকরণ টিন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker