ক্যম্পাস

ইবির থিয়েটারের নেতৃত্বে পিয়াস ও মুজাহিদ 

 
ইবির থিয়েটারের নেতৃত্বে পিয়াস ও মুজাহিদ  জনসংযোগ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাংস্কৃতিক সংগঠন বিশ্ববিদ্যালয় থিয়েটারের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বদরুল আমিন পিয়াস এবং বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সাধারণ সম্পাদক মাহির আল মুজাহিদ। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) কুষ্টিয়ার উপদেষ্টামণ্ডলী, সাবেক নাট্যকর্মী ও থিয়েটারের অধিকাংশ সদস্যের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে নিম্নোক্ত কর্মপর্ষদ আগামী এক বছরের জন্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়া কমিটির অন্যান্য কার্যনির্বাহী সদস্যদের মধ্যে সহ-সভাপতি শেখ ফারহা শারমিন বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক কুলসুম আক্তার, সাংগঠনিক সম্পাদক মাহমুদুজ্জামান নিশান, অর্থ সম্পাদক শাহরিয়ার প্রিন্স, সহ-অর্থ সম্পাদক আর্য পাল, দপ্তর-সম্পাদক সাইফুল নাহার লাকি, উপ-দপ্তর সম্পাদক মাহাবুল আলম, প্রচার সম্পাদক হাসেম আহমেদ, উপ-প্রচার সম্পাদক সোহরাব হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিয়ামুল ফরাবি, কার্যনির্বাহী সদস্যদের মধ্যে রয়েছে মোবারক হোসেন আশি, লোকমান শাকিল, সূচনা ত্রিপুরা, আবির হোসেন আদনান, জসিংথুই মারমা এবং তাওহিদ তালুকদার।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker