ক্যম্পাস

নোবিপ্রবি নতুন সহকারী প্রক্টর শিক্ষা প্রশাসন বিভাগের আরেফিন 

 
নোবিপ্রবি নতুন সহকারী প্রক্টর শিক্ষা প্রশাসন বিভাগের আরেফিন  জনসংযোগ

নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নবনিযুক্ত সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন  বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রশাসন  বিভাগের সহকারী অধ্যাপক মো: শামছুল আরেফিন। 

২৮ ফেব্রুয়ারি (বুধবার) ২০২৪  বিশ্ববিদ্যালয়ের   রেজিস্ট্রার মো: জসিম উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ দেওয়া হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর্তৃপক্ষের আদেশক্রমে জানানো যাচ্ছে যে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো:শামসুল আরেফিন সহকারী প্রক্টর পদে নিয়োগ দেওয়া হলো। নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে এ নিয়োগ বিবেচনা করা হবে এবং যোগদানের তারিখ হতে এ নিয়োগ কার্যকর হবে। অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিয়োগ কার্যকর থাকবে।

নবনিযুক্ত সহকারী প্রক্টর হিসেবে জানতে চাইলে মো: শামসুল আরেফিন বলেন,“ সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করছি এবং ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বিশ্ববিদ্যালয়ের ভিসি, ট্রেজারার ও প্রক্টর স্যারের প্রতি । তিনি আরও বলেন,  এই প্রশাসনিক দায়িত্বটি বিশ্ববিদ্যালয়ের সার্বিক আইন-শৃঙ্খলার সাথে সংশ্লিষ্ট। বিশ্ববিদ্যালয়ের প্রাণ শিক্ষার্থীদের জন্য কাজ করতে পারব ভেবেই সবচেয়ে বেশি আনন্দ লাগছে। ”

উল্লেখ্য যে,  নবনিযুক্ত সহকারী প্রক্টর আরেফিন রুমী  ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পূর্ণ করেন যার কৃতিত্বস্বরুপ স্বর্ণপদক সহ একাধিক এওয়ার্ডে ভূষিত হন। 

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker