দেশ সংযোগ

কাউনিয়ায় দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ 

 
কাউনিয়ায় দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ  জনসংযোগ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

রংপুরের কাউনিয়ায় রসুলপুর মোজাহারীয়া দাখিল মাদ্রাসায় নিয়োগ বাণিজ্য ও অবৈধ ভোটার তালিকার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শুক্রবার (০১ মার্চ) জুম্মার নামাজ শেষে মুসুল্লিদের অংশ গ্রহণে মাদ্রাসা মাঠে রামচন্দ্রপর এলাকাবাসীর ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- মাদ্রাসার ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো. রুহুল আমীন, দাতা সদস্য মো. আফছার আলী, স্থানীয় বাসিন্দা মো. আখেরুজ্জামান, মাইদুল ইসলাম মানিকসহ অনেকে। 

এ সম্পর্কিত আরও খবর

বক্তারা বলেন, রসুলপুর মোজাহারীয়া দাখিল মাদ্রাসা সুপার মনগড়া ভোটার তালিকা প্রণয়ন করে ম্যানেজিং কমিটি নির্বাচনের পায়তারা করছে। তালিকায় একই ব্যক্তিকে একাধিকবার ভোটার দেখানো হয়েছে। নিয়োগ বাণিজ্য করতে মাদ্রাসার সুপার অবৈধ ভোটার তালিকার মাধ্যমে কমিটি গঠনের পায়তারা করছে। আমরা এলাকাবাসী মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নে নিয়োগ বাণিজ্য ও অবৈধ ভোটার তালিকার বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি। 

তবে মাদ্রাসার সুপার মো. শামসুল ইসলাম সরকার অভিযোগ অস্বীকার করে বলেন, একটি মহল নিজেদের স্বার্থ হাসিল করতে না পেরে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছে। ভোটার তালিকায় কিছুটা সমস্যার কারণে নির্বাচন স্থগিত করেছে প্রিজাইটিং কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker