মানববন্ধনরংপুর

রংপুরে গণতন্ত্র মঞ্চের মানববন্ধন

 
রংপুরে গণতন্ত্র মঞ্চের মানববন্ধন জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর

সরকার ও শাসনব্যবস্থা পরিবর্তনের লক্ষ্যে ঐক্যবদ্ধ হোন” শ্লোগানকে সামনে রেখে মিছিল-সমাবেশে হামলা-নির্যাতন বন্ধ করো, লুটপাটের স্বার্থে গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি রুখে দাড়ার নিমিত্তে গণতন্ত্র মঞ্চ রংপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ মার্চ) সকালে রংপুর প্রেসক্লাব চত্বরে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন গণতন্ত্র মঞ্চ রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আমিন উদ্দিন বিএসসি। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণতন্ত্র মঞ্চ রংপুর জেলা শাখার সমন্বয়ক তৌহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এবিএম মশিউর রহমান, মহানগরের সমন্বয়ক চিনু কবির, সদস্য এড. রায়হান কবীর, বিশিষ্ট সংগঠক প্রত্যয়ী মিজান প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সরকারের বাহিনী বিভিন্ন মিছিল-সমাবেশে হামলা-নির্যাতন করে যাচ্ছে ও লুটপাটের স্বার্থে গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি রোধ করতে পারছেনা। খুব দ্রুত সময়ের মধ্যে হামলা-নির্যাতন ও গ্যাস-বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানো না হলে, আমরা বৃহত্তর আন্দোলনের মাধ্যমে এসব দাবি আদায় করবো এবং সরকারকে পদত্যাগ করতে বাধ্য করবো। এ সময় গণতন্ত্র মঞ্চের সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker