জাতীয়

হরিণাকুন্ডুতে ভোটার দিবস পালিত

 
হরিণাকুন্ডুতে ভোটার দিবস পালিত জনসংযোগ

ইনছান আলী, স্টাফ রিপোর্টার

২ মার্চ ,২০২৪ ভোটার সঠিক তথ্য তথ্যে ভোটার হবো,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো ,এ প্রপিাদ্য নিয়ে গত কাল শনিবার হরিণাকুন্ডু উপজেলায় ভোটার দিবস পালন করা হয়। এ উপলক্ষে সকাল দশটায় উপজেলা নির্বাচন অফিস ভবন থেকে হরিণাকুন্ডু একতারা চত্তর শোভাযাত্রা শেষে উপজেলা নির্বাচন অসিসের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন। হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার আক্তার হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হরিনাকুন্ডু পৌর মেয়র ফারুক হোসেন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু থানা অফিসার ইনর্চাজ জিয়াউর রহমান।

উপজেলা নির্বাচন অফিসার পলাশ দাশ স্বাগত বক্তব্য রাখেন। সভায় সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন বলেন, ভোটার তালিকায় নাম অন্তভুক্তির সময় একজন ভোটার হলফ করেন সে যে তথ্য প্রদান করছে সেই তথ্যের ভিত্তিতেই ভোটারকে জাতীয় পরিচয়পত্র প্রদান করা হয়। ভোটার নিবন্ধনের সময় ভূল তথ্য প্রদানের কারণে পরবতীতে তথ্য সংশোধনের প্রক্রিয়াও বেশ সাপেক্ষ।

একাধিকবার ভোটার হওয়া চেষ্টা করা ও তথ্য গোপন করে বা অন্যের তথ্য ধারণ করে ভোটার হওয়া আইনত দন্ডনীয়। উপলোর নাগরিকের নতুন ভোটার হওয়া এবং ভোটার ও এনআইডি সংক্রান্ত যেকোন সমাধানে আমরা উপজেলা নির্বাচন অফিসের মাধ্যমে সর্বো”চ আন্তরিকতার সাথে কাজ করবো ।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker