ক্যম্পাস

ক্যান্সার আক্রান্ত সিয়ামকে বাঁচাতে ইবিতে ফিল্ম প্রদর্শনী

 
ক্যান্সার আক্রান্ত সিয়ামকে বাঁচাতে ইবিতে ফিল্ম প্রদর্শনী জনসংযোগ

রবিউল, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিয়াম বর্তমান চিকিৎসাধীন ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে। তার চিকিৎসায় প্রায় ৩০ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা। সিয়ামের এই জীবন যুদ্ধে তার পাশে দাঁড়ানোর প্রয়াসে বিশ্ববিদ্যালয়ের ‘ইবি চলচ্চিত্র সংসদ’ দুই দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করছে।

দুইদিন ব্যাপী ফিল্ম প্রদর্শনীর প্রথম দিনে (৪ মার্চ) বেলা ১০ টা ও দুপুর ২ টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে সত্যজিৎ রায়ের ‘হীরক রাজার দেশে’ এবং গ্যাব্রিয়েল মুচ্চিনোর ‘দ্য পারস্যুট অব হ্যাপিনেস’ প্রদর্শন করা হয়।

ক্যান্সার আক্রান্ত সিয়ামকে বাঁচাতে ইবিতে ফিল্ম প্রদর্শনী জনসংযোগ

প্রদর্শনীর প্রথম দিনে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত হন। টিকেট প্রতি মূল্য ৫০ টাকা করে নির্ধারিত হয়েছে বলে জানায় সংগঠনটি।

এদিকে দর্শনার্থীরা জানান, সুখ দুঃখই জীবন। এটাই বাস্তব প্রমাণ। আমরা আনন্দের ছলে সিয়ামের স্বাভাবিক জীবন ফিরে আনার চেষ্টা করতেছি। ৫০ টাকা করে দিতে পারতাম কিন্তু আনন্দটা হয়তো পেতাম না। চলচ্চিত্র সংগঠনটিকে সাধুবাদ জানাচ্ছেন তারা।

প্রদর্শনী থেকে প্রাপ্ত অর্থ সিয়ামের চিকিৎসা বাবদ ব্যয় করবে বলে জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ। এছাড়া আগামীকাল (৫ মার্চ) পরবর্তী ২টি চলচ্চিত্র প্রদর্শন করা হবে। এতে তৌকির আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ ও ক্রিস্টোফার নোলানের ‘ইন্টারস্টেলার’ প্রদর্শন করা হবে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker