দেশ সংযোগ

পীরগাছায় সেপটি ট্যাংক খুড়তে গিয়ে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু: আহত-২

 
পীরগাছায় সেপটি ট্যাংক খুড়তে গিয়ে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু: আহত-২ জনসংযোগ

রিয়াজুল হক সাগর,রংপুর :

রংপুরের পীরগাছায় টয়লেটের সেপটিক ট্যাংক স্থাপনের জন্য গর্ত খুড়তে গিয়ে মাটি চাপায় সাইফুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আরও ২ শ্রমিক আহত হয়েছেন। ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দেড় ঘন্টা পর ১৫ ফুট মাটির নিচ থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করে। গতকাল রোববার বিকেলে উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানাহাট মাস্টারপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম উপজেলার তাম্বুলপুর কানিপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৯টা থেকে উপজেলার পাওটানাহাট মাস্টারপাড়ায় সাইয়েদুল ইসলামের নির্মানাধীন বাড়িতে ওই তিন শ্রমিক মাটির গভীরে টয়লেটের রিং স্লাব বসানোর জন্য গর্ত খুড়ছিলেন। দুপুর ২টার দিকে আকষ্মিক মাটি ধসে চাপা পড়েন তারা। এসময় এলাকাবাসী উপরে থাকা দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে রংপুর ও পীরগাছা ফায়ার সার্ভিসের দুইটি টিম দেড় ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে ১৫ ফুট মাটির নিচ থেকে সাইফুল ইসলামকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এ সম্পর্কিত আরও খবর

এসময় পীরগাছা থানা পুলিশ তাদের সহায়তা করেন।ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রংপুরের উপ—পরিচালক বাদশা মাসউদ আলম বলেন, খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের দুইটি টিম ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাই।

প্রায় দেড় ঘন্টা ধরে চলা এ উদ্ধার অভিযানে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় এবং অপর আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker