নির্বাচন সংযোগ

কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুশান্ত সরকারের দোয়া আশীর্বাদ কামনা

 
কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুশান্ত সরকারের দোয়া আশীর্বাদ কামনা জনসংযোগ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি :দরজায় কড়া নাড়ছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। ১৪ ফেব্রুয়ারী প্রথম ধাপ ভিত্তিক নির্বাচনের তারিখ প্রকাশ করেন ইসি। প্রথম ধাপে রংপুর বিভাগে ৪ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে রংপুরের কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া,আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন সাবেক ছত্রনেতা, কাউনিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সুশান্ত সরকার।
ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের শ্রেণির পেশায় মানুষের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি । উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় । মঙ্গলবার দুপুরে সৌজন্য সাক্ষাৎকালে কাউনিয়া উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি।
সুশান্ত সরকার বর্তমান উপজেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।
এছাড়া তিনি সততা ও নিষ্ঠার সাথে , উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে এসেছেন

উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী সুশান্ত সরকার প্রতিবেদককে বলেন,
আমি জাতীয় সমস্যা মাদক , ইভটিজিং, দূর্নীতি, সন্ত্রাস, বেকারত্ব সমস্যা নিয়ে কাজ করতে চাই এছাড়া তারুণ্যের শক্তি কে মানবসম্পদে পরিণত করতে চাই।তাই তরুণ প্রজন্মের কাছে দাবী আগামীর মানবিক কাউনিয়া গড়তে সকল মত, বর্ণ জাতি ভেদাভেদভুলে সহযোগিতা, সমর্থন প্রত্যাশা করছি। আশা করছি কাউনিয়া উপজেলা বাসি তাদের মূল্যবান ভোটটি দিয়ে আমাকে সহযোগিতা করবে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker