দেশ সংযোগ

ইবিতে ঐতিহাসিক ৭ মার্চ ভাষণ দিবস পালিত

 
ইবিতে ঐতিহাসিক ৭ মার্চ ভাষণ দিবস পালিত জনসংযোগ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রার আয়োজন করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বর্ণাঢ্য শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে এসে সমবেত হয়। এসময় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও রেজিস্ট্রার এইচ এম আলী হাসান। পরিক্রমায় বঙ্গবন্ধু পরিষদ, শাখা ছাত্রলীগ ও ইবি থানা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, ৭ই মার্চ উদযাপন কমিটির আহ্বায়ক ও টিএসসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, পরিবহণ প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, শিক্ষক সমিতির সদস্য অধ্যাপক ড. শাহাজাহান মন্ডল, তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের ভারপ্রাপ্ত পরিচালক ড. আমানুর রহমান সহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় সহ অন্যন্য নেতা-কর্মীরা

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker