দেশ সংযোগ

বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট বার্ষিক ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

 
বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট বার্ষিক ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান  জনসংযোগ

মোঃ জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার

দক্ষিণবঙ্গের ঐতিহ্যবাহি সুনামধন্য অন্যতম প্রতিষ্ঠান বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে বার্ষিক ক্রীয়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অন্যান্য বছরের ন্যায় এ বছরও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বরিবার ( ১০ই মার্চ ২০২৪ ইং) দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতিষ্ঠান প্রাঙ্গনে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি, অন্যান্য অতিথি এবং প্রতিষ্ঠানের অধ্যক্ষ কে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান প্রতিষ্ঠানের ছাত্রীলীগের নেতাকর্মী, রেড ক্রিসেন্ট, রোভার স্কাউট ও শিক্ষার্থীরা।

বার্ষিক ক্রীয়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপত্বি করেন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যক্ষ প্রকৌশলী আবদুল কুদ্দুস সরদার। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ১০৯, বরগুনা-১, সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি জনাব গোলাম সরোয়ার টুকু। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইলেকট্রনিক টেকনোলজি বিভাগীয় প্রধান জনাব ইয়াসিন আরাফাত, সিভিল টেকনোলজি বিভাগীয় প্রধান জনাব মোঃ মঈনউদ্দীন আহমেদ, কম্পিউটার টেকনোলজি বিভাগীয় প্রধান এ কে এম তৌফিকুর ইসলাম, রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং বিভাগীয় প্রধান জনাব মোঃ ইমরানুল হক এবং আরও উপস্থিত ছিলেন নন টেক বিভাগীয় জনাব মোঃ রুবেল সরদার।

এ সম্পর্কিত আরও খবর

সংসদ সদস্য জনাব গোলাম সরোয়ার টুকু বলেন, বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট দক্ষিণবঙ্গের সুনামধন্য একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে টেকনোলজি বৃদ্ধি এবং আবাসিক হোস্টেল জন্য যথাযথ ভাবে চেষ্টা করবেন । দূর দূরান্ত থেকে ছাত্র ছাত্রীদের যেন সমস্যা নাই হয় সে দিকে তিনি লক্ষ্য রাখবেন। তিনি আরও বলেন, একটি মোমবাতি থেকে যেমন অসংখ্য মোমবাতি জ্বলে; তেমনি একজন আলোকিত মানুষ অসংখ্য আলো ছড়িয়ে আলোকিত সমাজ গড়ে। তিনি শিক্ষার্থীদের বেশি করে বই পড়ার পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনসহ খেলাধুলায় অংশ নেওয়ার আহ্বান জানান। একই সঙ্গে পরীক্ষায় ভালো ফল করার প্রতি জোর দেন।

ইনস্টিটিউটে ছাত্রলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন এম আল মামুন তিনি সংসদ সদস্যকে উদ্দেশ্য করে বলেন, পলিটেকনিক ইনস্টিটিউটে টেকনোলজি বৃদ্ধি, আবাসিক হোস্টেল, খেলার মাঠ, মসজিদের জন্য টিউবওয়েল সহ নানা ধরনের দাবি বাস্তবায়নের জন্য তুলে ধরেন। ইনস্টিটিউটের সকল টেকনোলজির শিক্ষকরা ও শিক্ষাথীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker