দেশ সংযোগ

মানবসেবা সামাজিক সংগঠন কচুয়া’ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

 
মানবসেবা সামাজিক সংগঠন কচুয়া’ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ জনসংযোগ

মোঃ গোলাম মাওলা, ঝালকাঠি

ঝালকাঠির কাঠালিয়ায় ‘মানবসেবা সামাজিক সংগঠন কচুয়া’ উদ্যোগে মাহে রমজান উপলক্ষে শতাধিক রোজাদার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ও শনিবার স্থানীয় শতাধিক অসহায় পরিবারের মাঝে প্রতি বছরের ন্যায় এ বছরও ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনটি। এসময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের পক্ষ থেকে মো. আরিফ সিকদার বলেন, আল্লাহর অশেষ রহমতে ১৪৪৫ হিজরী সনের মাহে রমজান উপলক্ষে প্রানের সংগঠন “মানব সেবা সামাজিক সংগঠন কচুয়া” কর্তৃক প্রতি বছর ন্যায় আয়োজিত ইফতার সামগ্রী বিতরন কর্মসূচি ২০২৪ইং ১৫-০৩-২০২৪ ইং রোজ শুক্রবার জুম্মা মোবারক নামাজের পর ও ১৬-০৩-২০২৪ শনিবার সকালে নিকটস্থ এলাকায় ১০০ টি রোজাদার পরিবারের নিকট মাহে রমজানের প্যাকেট তুলে দেওয়া হয়।

অনেক দোয়া ও ভালোবাসা যারা আমাদের এই কার্যক্রম শুরু থেকে শেষ পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে গেছেন (বিশেষ করে ছোট ভাইদের প্রতি )এবং আর্থিক ভাবে যারা সহযোগিতা করেছেন আমার ভাই বন্ধু,কলিগদের ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না তবে এতটুকু বলব ভবিষ্যতে যেন আমরা আবার সবাই একসাথে এভাবে এলাকার রোজাদার মানুষের পাশে দাড়াতে পারি এই আশা রাখি ও আল্লাহ তালা আপনাদের দানকে কবুল করে ( আমিন)

আপনারা পাশে থাকলে আমরা আমাদের কর্মসূচি এভাবে এগিয়ে নিতে পারবো ইনশাআল্লাহ। মানবতার মশাল নিয়ে যারা চলে তাদের মধ্যে কখনো হিংসা ও অহংকার থাকে না।তারা সবসময়ই মানবতার মশাল নিয়ে এগিয়ে চলে। আপনারা এভাবে ভালোবাসা দিয়ে গেলে আমরা ও এ মশাল হাতে নিয়ে অনেক দূর এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

যারা আমাদের ভালোবাসার প্যাকেট হাতে পেয়েছেন তাহাদের সবার প্রতি আন্তরিক শুভেচ্ছা। যারা আমাদের ভালোবাসার প্যাকেট পান নাই তাদের জন্য আমাদের মনে রয়েছে অসংখ্য ভালোবাসা, ইনশাআল্লাহ আগমীতে আমরা আরো বড় পরিসরে আমাদের কাজ এগিয়ে নিতে চাই।আপনারা সবাই “মানবসেবা সামাজিক সংগঠন (কচুয়া)” সংগঠনের সদস্যদের জন্য দোয়া করবেন।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker