দেশ সংযোগসারাদেশ

কেন্দ্রীয় আওয়ামী-লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন- ইউসুফ আলী জীবন :

 
কেন্দ্রীয় আওয়ামী-লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন- ইউসুফ আলী জীবন : জনসংযোগ

চট্টগ্রাম প্রতিনিধি-

গত মঙ্গলবার, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য সচিব অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও ধর্ম বিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী স্বাক্ষরিত এক উপ-কমিটি পেশ করেন।উপ-কমিটিতে সদস্য পদ লাভ করেছেন যুবনেতা ইউসুফ আলী জীবন।

উক্ত পদে মনোনীত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত উপকমিটির সদস্য জনাব ইউসুফ আলী জীবন। তিনি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলাতে সাবেক সন্দ্বীপ পৌরসভা যুবলীগের উপদেষ্টা, সাবেক সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুব-লীগের সহ- সভাপতি, পরিবহন শ্রমিক লীগের অর্থ সম্পাদক সবুজবাগ ঢাকা, সহ সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ, প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবন্ধু যুব ফাউন্ডেশন, ও বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক পদে তিনি নিরলস ভাবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ও সন্দ্বীপ পৌরসভার এ কৃতি সন্তান ইউসুফ আলী জীবন ছাত্র জীবন থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করেন সৃজনশীল রাজনীতির ধারা অব্যাহত রাখছেন। করোনা মাহামারিসহ বিভিন্ন সময়ে সন্দ্বীপ পৌরসভার অসহায় দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। একজন ক্রীড়া সংগঠক ও সামাজিক সংগঠক হিসেবেও তিনি কাজ করে যাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর

দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আওয়ামী লীগের যেকোনো নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাবে বলে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন সাবেক এ ছাত্রনেতা। মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এ কমিটিতে মোট ২১৫ জনকে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

 
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker